রক্তাক্ত শৈশব! ক্যানিংয়ে আড়াই বছরের শিশুকন্যাকে ধর্ষণ প্রতিবেশী কিশোরের

পুলিস অভিযুক্তের বাবাকে আটক করেছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে অভিযুক্ত কিশোরের খোঁজ পাওয়ার চেষ্টা করছে পুলিস।

Updated By: Mar 18, 2018, 10:18 AM IST
রক্তাক্ত শৈশব! ক্যানিংয়ে আড়াই বছরের শিশুকন্যাকে ধর্ষণ প্রতিবেশী কিশোরের

নিজস্ব প্রতিবেদন : রাজ্যে ফের শিশুকন্যাকে ধর্ষণ। আড়াই বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী ১৭ বছরের কিশোরের বিরুদ্ধে। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের। অভিযুক্ত কিশোর পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন, এক যুবতির প্রেমে 'পাগল' ২ যুবক! এক প্রেমিক গুলি করল অপর প্রেমিককে

ক্যানিংয়ের কাঠপোল এলাকার বাসিন্দা নির্যাতিতা শিশুকন্যা। অভিযুক্ত কিশোর ওই শিশুর পরিবারেরই প্রতিবেশী। জানা গেছে, দুই পরিবারের মধ্যে যথেষ্ট সুসম্পর্ক ছিল। সেকারণেই ওই কিশোরের বাড়িতে যাতায়াত ছিল নির্যাতিতা শিশুকন্যাটির। সেকারণেই শনিবার দুপুরে যখন তাদের মেয়েকে অভিযুক্ত কিশোর নিজেদের বাড়িতে নিয়ে যায়, তখন বাধা দেয়নি নির্যাতিতা শিশুকন্যার পরিবার।

এদিকে সেইসময় ওই কিশোরের বাড়িতে কেউ ছিল না। অভিযোগ, ফাঁকা বাড়িতে ওই শিশুকন্যাকে ধর্ষণ করে অভিযুক্ত কিশোর। তারপর সে নিজেই ওই শিশুকন্যাকে তার বাড়িতে পৌঁছে দেয়।

আরও পড়ুন, ভালোবেসে বিয়েতে ৪ বছর পর মর্মান্তিক পরিণতি যুবতির

এদিকে বাড়ি ফেরার পর থেকেই যন্ত্রণায় ছটফট করতে থাকে নির্যাতিতা শিশুকন্যা। পরিবারের লোকেরা তাকে কী হয়েছে জিজ্ঞাসা করলে, সে পুরো ঘটনার কথা খুলে বলে। শিশুকন্যার মুখে সবকথা শুনে তার বাড়ির লোক ওই কিশোরকে জিজ্ঞাসাবাদ করে। কিন্তু প্রথমে ঘটনার কথা অস্বীকার করে অভিযুক্ত। যদিও পরে সে সেখান থেকে পালিয়ে যায়।

আরও পড়ুন, টেস্টে ফেল! বাড়ির বকুনির ভয়ে 'দুঃসাহসিক কীর্তি' ধূপগুড়ির ছাত্রীর

এরপরই শনিবার রাতে ক্যানিং থানায় অভিযোগ দায়ের করে ওই শিশুকন্যার পরিবার। পুলিস অভিযুক্তের বাবাকে আটক করেছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে অভিযুক্ত কিশোরের খোঁজ পাওয়ার চেষ্টা করছে পুলিস।

.