Mal: চা বাগানে অমানবিক অত্যাচারের শিকার নাবালিকা, ধৃত ৪ নাবালক-সহ প্রেমিক

Mal: জলপাইগুড়ি জেলা পুলিস সুপার খান্ডবাহালে উমেশ গণপত জানান, মেটেলি থানা এলাকায় একটা ঘটনা ঘটেছিল । বন্ধুর বাড়িতে ঘুরতে এসেছিল ছ’জন । এরপর সাতজন মিলে এক নাবালিকাকে ধর্ষণ করার ঘটনা ঘটে

Updated By: Jul 16, 2024, 08:43 PM IST
Mal: চা বাগানে অমানবিক অত্যাচারের শিকার নাবালিকা, ধৃত ৪ নাবালক-সহ প্রেমিক
প্রতীকী ছবি

অরূপ বসাক: চা বাগানে প্রেমিকের হাতেই যৌন নিগ্রহের শিকার এক নাবালিকা। অভিযোগ উঠেছে গণধর্ষণের। ঘটনাটি ঘটেছে ডুয়ার্সের মাল মহকুমার মেটেলি ব্লক এলাকায়। অভিযুক্তদের মধ্যে নাবালিকার প্রেমিক-সহ রয়েছে মোট সাতজন। সবাইকে পুলিস গ্রেফতার করেছে। এদের মধ্যে ৪ জন নাবালক।

আরও পড়ুন-কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ, ঢাকা-রংপুর-চট্টগ্রামে সংঘর্ষে নিহত ৫

পুলিস ও স্থানীয় সূত্রে জানাগেছ, দু’দিন আগে আলিপুরদুয়ার জেলার ৪ জন-সহ মোট ৬ জন ছেলে ডুয়ার্সের মেটেলি থানা এলাকায় এক চাবাগানে বন্ধুর বাড়িতে বেড়াতে আসে ৷ তার পর তারা বন্ধু ও বন্ধুর নাবালিকা প্রেমিকাকে নিয়ে চা-বাগানে যায় ৷ সেখানে প্রেমিক ও তার বন্ধুরা নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ ৷ সেই সময় তারা ভিডিয়ো রেকর্ডও করে বলেও অভিযোগ ৷ গত রবিবার সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় বলে অভিযোগ। তার পরই এই নিয়ে হইচই পড়ে যায় ৷

ইতিমধ্যে অভিযুক্তদের তরফে নাবালিকার পরিবারের সঙ্গে আলোচনা করে বিষয়টি মিটিয়ে ফেলার চেষ্টা করা হয় ৷ কিন্তু, নাবালিকার পরিবার মেটেলি থানায়  ৭ জনের নামে অভিযোগ দায়ের করে ৷ তার পর জলপাইগুড়ি জেলা পুলিস জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৭ অভিযুক্তকে গ্রেফতার করে।

জলপাইগুড়ি জেলা পুলিস সুপার খান্ডবাহালে উমেশ গণপত জানান, মেটেলি থানা এলাকায় একটা ঘটনা ঘটেছিল । বন্ধুর বাড়িতে ঘুরতে এসেছিল ছ’জন । এরপর সাতজন মিলে এক নাবালিকাকে ধর্ষণ করার ঘটনা ঘটে । একটা ভিডিয়ো ভাইরাল হয় । অভিযোগ দায়ের হওয়ার সঙ্গে সঙ্গেই তদন্ত শুরু হয় ৷ মেটেলি থানার একটি চা-বাগান থেকে তিনজন, জটেশ্বর ও শামুকতলা এলাকা থেকে আরও চারজনকে গ্রেফতার করা হয়েছে । ধৃতদের মধ্যে চারজন নাবালক।
তিন সাবালক অভিযুক্তকে মঙ্গলবার আদালতে তোলা হলে পুলিস দুইজনকে রিমান্ডে নেয়।

এনিয়ে মেটেলির নারী অধিকার নিয়ে কাজ করা সমাজ কর্মী মেনুকা সাহা প্রধান বলেন, মোবাইল ফোনের খারাপ ব্যবহার করছে অল্প বয়েসের ছেলেমেয়েরা। এদের কাউন্সিলিং করা দরকার। পড়াশোনায় মনোযোগ দেওয়া উচিত। এ জাতীয় ঘটনা অত্যন্ত নিন্দার যোগ্য। ভাবতে অবাক লাগে অভিযুক্তদের মধ্যে ৪ জন নাবালক।

এনিয়ে সরকারি আইনজীবি অপুর্ব ঘোষ জানান, আজ অভিযুক্তদের আদালতে তোলা হয়েছিল। পুলিস দুজনকে রিমান্ডে নিতে চায়। আদালত সেটা মঞ্জুর করেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.