Malda: ধর্ষণ করে খুন? বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ, পরিত্যক্ত ইটভাটায় মিলল নাবালিকার দেহ!

ধর্ষণ করে খুন? পরিত্যক্ত ইটভাটায় মিলল নিখোঁজ নাবালিকার দেহ! ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য় ছড়াল পুরাতন মালদহের বিষণপুর এলাকায়।

Updated By: Feb 23, 2024, 08:53 PM IST
Malda: ধর্ষণ করে খুন? বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ, পরিত্যক্ত ইটভাটায় মিলল নাবালিকার দেহ!

রণজয় সিংহ: ধর্ষণ করে খুন? পরিত্যক্ত ইটভাটায় মিলল নিখোঁজ নাবালিকার দেহ! ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য় ছড়াল  পুরাতন মালদহের বিষণপুর এলাকায়।

আরও পড়ুন:  Belur: মোবাইল নিয়ে ভাই-বোনে ঝগড়া! মায়ের মারে প্রাণ গেল মেয়ের?

স্থানীয় সূত্রে খবর, ওই নাবালিকার বাড়ি বিষণপুরেই। স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণি ছাত্রী ছিল সে। গতকাল, বৃহস্পতিবার গ্রামে একটি অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে যোগ দিতেই বাড়ি থেকে বেরিয়েছিল, কিন্তু আর ফেরেনি। 

তখন সন্ধে নেমেছে। এদিন বাড়ির কাছেই একটি পরিত্যক্ত ইটভাটায় ওই নাবালিকার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ইট দিয়ে আঘাতের চিহ্ন ছিল মাথায়। খবর দেওয়া হয় থানা। মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। পরিবারের লোকেদের অনুমান, ধর্ষণ করে খুন করা হয়েছে মেয়েকে। দোষীদের কঠোর শাস্তির দাবি করেছেন তাঁরা। 

এর আগে, গত বছরের মাঝামাঝি মালদহেরই কালিয়াচকে চাষের জমিতে পাওয়া গিয়েছিল এক নাবালিকার দেহ। পরিবারের লোকেরা জানিয়েছিলেন, একটি ছেলে সঙ্গে ফোনে কথা বলত সে। সেই ছেলেটিরই ফোনে পেয়ে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল ওই নাবালিকা। গ্রেফতার করা হয় অভিযুক্ত বিশ্বজিৎ মণ্ডলকে। কালিয়াচক থানারই রামনগরের বাসিন্দা সে।

পুলিস সূত্রে খবর, ঘটনার মাত্র ৯ দিন আগে মিস কলের মাধ্যমে বিশ্বজিতের সঙ্গে আলাপ হয়েছিল ওই নাবালিকার। এরপর প্রথম সাক্ষাতেই ই নাবালিকাকে ধর্ষণ করে অভিযুক্ত। শেষে বিয়ের জন্য় চাপ দিতেই মৃতের ওড়নার ফাঁসেই খুন! কারণ, বিশ্বজিৎ বিবাহিত।

আরও পড়ুন:  HS Exam 2024 | Alipurduar: ভূতে ধরেছে ছাত্রীকে! পরীক্ষা হল থেকে হাসপাতাল, ছাড়িয়ে নিয়ে ওঝার কাছে অভিভাবকরা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.