HS Exam 2024 | Alipurduar: ভূতে ধরেছে ছাত্রীকে! পরীক্ষা হল থেকে হাসপাতাল, ছাড়িয়ে নিয়ে ওঝার কাছে অভিভাবকরা

HS Exam 2024 | Alipurduar: ওই ছাত্রীর বাড়িতে যান উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের একটি প্রতিনিধি দল। ছাত্রীর পাশাপাশি পরিবারের লোকজনকেও তাঁরা বোঝান। আগামিকাল ফের পরীক্ষা রয়েছে। সেই পরীক্ষা যেন ওই ছাত্রী ব

Updated By: Feb 23, 2024, 06:31 PM IST
HS Exam 2024 | Alipurduar: ভূতে ধরেছে ছাত্রীকে! পরীক্ষা হল থেকে হাসপাতাল, ছাড়িয়ে নিয়ে ওঝার কাছে অভিভাবকরা
ছাত্রীর আত্মীয়

তপন দেব: পরপর দুটো পরীক্ষা দিতে পেরেছিলেন। কোনও সমস্যা হয়নি। কিন্তু তৃতীয় পরীক্ষা দিতে গিয়েই বিপত্তি। আলিপুরদুয়ারের এক বালিকা বিদ্যালয়ে অর্থনীতির পরীক্ষা দিতে বসে অস্বাভাবিক আচরণ করতে থাকে এক ছাত্রী। পরীক্ষা হলে শিক্ষকরা পড়ে যান বিপাকে। শেষপর্যন্ত তাঁরাই ওই ছাত্রীকে নিয়ে যান আলিপুরদুয়ার জেলা হাসপাতালে। কিন্তু বাধ সাধালেন ছাত্রীর অভিভাবকরা।

আরও  পড়ুন-একবার ধাক্কা সামলেছিলেন, এবার ফের ক্যানসারে আক্রান্ত সাবিনা ইয়াসমিন

আলিপুরদুয়ার জেলা হাসপাতালে প্রাথমিক চিকিত্সার পর ওই ছাত্রীকে আর হাসপাতালে রাখাতে চাননি তার পরিবারের লোকজন। হাসপাতালে বন্ডে সই করে তাঁরা ওই ছাত্রীকে বের করে নিয়ে চলে যায় তুফানগঞ্জের এক ওঝার কাছে। তাঁদের দাবি, ওই ছাত্রীকে ভূত ধরেছে। কোনও শারীরিক সমস্যা নয়। ছাত্রীর পরিবারের লোকজন ওই ছাত্রীকে ওঝার কাছে নিয়ে গিয়ে ঝাড়ফুঁক করিয়ে নিয়ে আসে। পরিবারের লোকজনের বক্তব্য, পরীক্ষার আগের দিনই ভুতে ধরেছিল। ওঝার কাছে নিয়ে গিয়ে ছাড়িয়ে আনা হয়েছিল। তার পরেও অসুস্থ হলে অন্য ওঝার কাছে নিয়ে যাওয়া হয় । ওই ছাত্রী সংবাদমাধ্যমে বলেন, কিছুই মনে নেই আমার। তবে শরীরটা খুব খারাপ করছিল। পরীক্ষা দিতে পারিনি। সবাই বলছে আমাকে ভূতে ধরেছিল।  

এদিকে, আজ ওই ছাত্রীর বাড়িতে যান উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের একটি প্রতিনিধি দল। ছাত্রীর পাশাপাশি পরিবারের লোকজনকেও তাঁরা বোঝান। আগামিকাল ফের পরীক্ষা রয়েছে। সেই পরীক্ষা যেন ওই ছাত্রী বসে। উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসসদের প্রতিনিধি  ভাস্কর মজুমদার বলেন, খুবই দুর্ভাগ্যজনক। একুশ শতকে দাঁড়িয়ে ভূত প্রেতে, ওঝার দ্বারস্থ হচ্ছে মানুষজন। ছাত্রীটির পরিবারকে বোঝানো হয়েছে। ছাত্রী নিজেও বলেছে, হাওয়া লেগেছিল। এখন ভালো আছে।

ছাত্রীর শাশুড়ি বলেন, রোজ রাতে খাওয়া সেরে এগারোটার পর শুতে যায়। গত পরশুও সেটাই হয়েছিল। শোয়ার পর ওর প্রবল মাথাব্যথা। আমরা ছুটে এসে দেখলাম ও অস্থির হয়ে পড়েছে। ভয় পাচ্ছে। ওকে অন্য ঘরে নিয়ে যাই। কিন্তু সারারাত ও পাগলের মতো আচরণ করে। পরদিন ওকে নিয়ে একজন ওঝার কাছে নিয়ে যাই। ওঝা ঝাড়ফুঁক করছিল। ও তখন বলে, আমরা কিছু করতে পারবি না তুই। এরপর দিন পরীক্ষা দিতে গেলে স্কুল থেকে ফোন আসে। তারপর এই ঘটনা। ও যেভাবে কথা বলছিল তাতে ওর উপরে কিছু একটা ভর করেছিল।   

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.