Jalpaiguri Rape: জোর করে মেয়ের সঙ্গে 'শারীরিক সম্পর্ক' অধ্যাপক বাবার, লাগাতার 'ধর্ষণে' অন্তঃসত্ত্বা নাবালিকা

স্ত্রীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত অধ্যাপককে গ্রেফতার। অভিযুক্ত অধ্যাপকের বিরুদ্ধে কুমন্তব্যের অভিযোগ করেছেন ওই কলেজের এক শিক্ষিকাও।

Updated By: Jun 23, 2022, 08:15 AM IST
Jalpaiguri Rape: জোর করে মেয়ের সঙ্গে 'শারীরিক সম্পর্ক' অধ্যাপক বাবার, লাগাতার 'ধর্ষণে' অন্তঃসত্ত্বা নাবালিকা
নিজস্ব চিত্র

প্রদ্যুৎ দাস: অধ্যাপক বাবার বিরুদ্ধে নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ। অভিযোগ, দীর্ঘদিন ধরে মেয়েকে ভয় দেখিয়ে তার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক করতেন অধ্যাপক বাবা। এর জেরে অন্তঃসত্ত্বাও হয়ে পড়ে নাবালিকা মেয়ে। তারপরই সামনে আসে এই ঘৃণ্য ঘটনা। 

এই ঘটনায় স্ত্রীর অভিযোগের ভিত্তিতে জলপাইগুড়ি আনন্দচন্দ্র কলেজের হিন্দি বিভাগের অভিযুক্ত অধ্যাপককে গ্রেফতার করেছে জলপাইগুড়ি মহিলা থানার পুলিস। জলপাইগুড়ির পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানিয়েছেন, পুলিসের দারস্থ হন অধ্যাপকের স্ত্রী। নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত অধ্যাপককে গ্রেফতার করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। ধৃতকে এদিন জলপাইগুড়ি আদালতে পেশ করে পুলিস। এরপর, ধৃতকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। 

অভিযুক্ত অধ্যাপকের বিরুদ্ধে কুমন্তব্যের অভিযোগ করেছেন ওই কলেজের এক শিক্ষিকাও। তিনি বলেন, এর আগে কলেজেরই এক শিক্ষিকাকে বিয়ে করার জন্য পাগল হয়েছিলেন ওই অধ্যাপক। তাঁকে নিয়ে ভ্যালেন্টাইনস ডে-তে যাওয়ারও পরিকল্পনা করেছিলেন। এর পাশাপাশি, কলেজের কয়েকজন ছাত্রীকে পোশাক কিনে দেন। সেই পোশাকের মাপ ছোট-বড় হওয়া নিয়েও ছাত্রীদের উদ্দেশে নিচু মন্তব্য করেন ওই অধ্যাপক। 

আরও পড়ুন, Couple Suicide: 'আমাদের দেহ যেন বন্ধুদের দেওয়া হয়', ব্লাড ক্যান্সার প্রেমিকের, উইল করে আত্মঘাতী যুগল

Garfa Murder: 'তোর দিদির দেহ আমার ফ্ল্যাটে,' বোনকে ফোনের পরই রেললাইনে মিলল মালিকের দেহ!

Mobile Addiction: পড়াশোনা ফেলে দিনরাত ফোনে বুঁদ, মা বকতেই আত্মঘাতী অষ্টম শ্রেণির ছাত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.