Migrant Labourer : দুষ্কৃতীদের গুলিতে খুন? বিহারে মৃত্যু মালদহের পরিযায়ী শ্রমিকের

মৃতের বাড়িতে গেলেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন।

Updated By: Jan 4, 2022, 05:45 PM IST
Migrant Labourer : দুষ্কৃতীদের গুলিতে খুন? বিহারে মৃত্যু মালদহের পরিযায়ী শ্রমিকের

নিজস্ব প্রতিবেদন:  দুষ্কৃতীদের গুলি? বিহারে খুন হয়ে গেলেন মালদহের পরিযায়ী শ্রমিক (Migrant Labourer)! ফোনে মৃত্যুসংবাদ পৌঁছল বাড়িতে। দোষীদের কঠোর শাস্তির দাবি করেছে মৃতের পরিবার। 

জানা গিয়েছে, মৃতের নাম  শামিম আখতার। বাড়ি, মালদহের হরিশ্চন্দ্রপুরের কাউয়ামারি গ্রামে। গ্রামের বাড়িতে থাকেন স্ত্রী, কন্যা ও বৃদ্ধা মা। সঙ্গে তিন ভাই ও এক বোনও। একসময়ে হরিশ্চন্দ্রপুরেই গাড়ি চালাতেন শামিম। কিন্তু যা আয় হত, তা দিয়ে সংসার চলত না। শেষপর্যন্ত বিহারে পাড়ি দেন তিনি। পাটনার কারমালিচক বাইপাস এলাকায় পাইপলাইন বসানো কাজ করেন হরিশ্চন্দ্রপুরেরই আরও বেশ কয়েকজন শ্রমিক। তাঁদের সঙ্গে যোগ দেন শামিমও।

আরও পড়ুন: Local Train: অত্যধিক ভিড়! ট্রেন থেকে ছিটকে পড়লেন প্রৌঢ়, হাসপাতালে মৃত্যু

কীভাবে মৃত্যু হল ওই পরিযায়ী শ্রমিকের? পরিবারের লোকেদের দাবি, সোমবার রাতে শামিমকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। তিনটি গুলি লাগে শরীরে। গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে ওই পরিযায়ী শ্রমিককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কে বা কারা খুন করল? খুনের কারণইবা কী? তা স্পষ্ট নয় এখনও।

আরও পড়ুন: Khejuri: বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ, মৃত ১, গুরুতর আহত ৩, তৃণমূল-বিজেপি চাপানউতোর

পাটনায় শামিম আখতারের সঙ্গে হরিশ্চন্দ্রপুরের যাঁরা কাজ করতেন, তাঁরা বাড়িতে ফোন করে মৃত্যুসংবাদ জানান। এদিন মৃতের বাড়িতে গিয়ে পরিবারের লোকেদের সঙ্গে দেখা করেন স্থানীয় তৃণমূল বিধায়ক তাজমুল হোসেন, মন্ত্রী সাবিনা ইয়াসমিন। পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন তিনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.