Bangaon: দেওয়ালে লেখা সংখ্যা থেকেই খুলল জট, বনগাঁ থেকে ঘরে ফিরলেন উত্তরপ্রদেশের মানসিক ভারসাম্যহীন যুবক

এলাকার যুবক দেবব্রত দফাদার সম্প্রতি দেখতে পান দেওয়ালে কিছু সংখ্যা লিখছে মনোজ। সেইসব সংখ্যা দেখে দেবব্রতর মনে হয় সেটি কোনও ফোন নম্বর

Updated By: Aug 23, 2021, 07:24 PM IST
Bangaon: দেওয়ালে লেখা সংখ্যা থেকেই খুলল জট, বনগাঁ থেকে ঘরে ফিরলেন উত্তরপ্রদেশের মানসিক ভারসাম্যহীন যুবক

নিজস্ব প্রতিবেদন: অবশেষে ঠিকানা পাওয়া গেল বনগাঁয় আটকে থাকা মানসিক ভারসাম্যহীন যুবকের। তবে তার বাড়ির সন্ধান পাওয়াটাও খুবই আশ্চর্যের।

চার বছর আগে উত্তর প্রদেশের ধাউড়িয়া জেলায় নিজের বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি মনোজ সিং। তখন থেকেই খোঁজখবর শুরু কিন্তু কোনও সন্ধান মেলেনি। কিছুদিন আগে বনগাঁর নেতাজি মার্কেট সংলগ্ন এলাকায় মনোজকে ঘুরতে দেখেন এলাকার মানুষজন। বাড়ি কোথায় জানতে চাইলে কোনও সদুত্তর দিতে পারেনি মনোজ। কথাবার্তা অসংলগ্ন।

আরও পড়ুন-Afghanistan: খাবার-জল শেষ হয়ে আসছে, কবে ফিরতে পারব জানি না,কাবুল থেকে জানালেন বাঙালি যুবক 

মনোজের কথা বলার ভঙ্গি দেখে এলাকার মানুষের মনে হয়, মনোজ মানসিক ভারসাম্যহীন। তখন এলাকার মানুষই একটি নির্মীয়মান বাড়িতে মনোজের থাকার ব্যবস্থা করে দেন। তখন থেকে সেখানেই ছিল মনোজ। তার খাওয়াদাওয়া পোশাকের সব ব্যবস্থা করে এলাকারই কিছু যুবক।

আরও পড়ুন- ISL খেলার ব্যাপারে আশাবাদী East Bengal কর্তা

এদিকে, এলাকার যুবক দেবব্রত দফাদার সম্প্রতি দেখতে পান দেওয়ালে কিছু সংখ্যা লিখছে মনোজ। সেইসব সংখ্যা দেখে দেবব্রতর মনে হয় সেটি কোনও ফোন নম্বর। সেই নম্বরে ফোন করেই খোঁজ মেলে মনোজ সিংয়ের বাড়ির। ভিডিয়ো কল করে দেখানো হয় মনোজকে। খবর পেয়েই সোমবার বনগাঁয় ছুটে আসেন মনোজের জামাইবাবু পাপ্পু সিং। তিনি এসে মনোজকে ফিরিয়ে নিয়ে যান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.