Balurghat: কাশির ওষুধ চলছিল, ভুল করে কীটনাশক খেয়ে ফেলল মানসিক ভারসাম্যহীন কিশোরী

সকালে সে বিষ খেলেও বিকেলে তা বুঝতে পারে পরিবারের লোকজন

Updated By: Sep 5, 2021, 06:25 PM IST
Balurghat: কাশির ওষুধ চলছিল, ভুল করে কীটনাশক খেয়ে ফেলল মানসিক ভারসাম্যহীন কিশোরী

নিজস্ব প্রতিবেদন: মর্মান্তিক! কয়েকদিন ধরেই সর্দি-কাশিতে ভুগছিল বালুরঘাটের এক মানসিক ভারসাম্যহীন কিশোরী। আর ওষুধ খেতে গিয়েই ঘটে গেল ভয়ঙ্কর কাণ্ড।

আরও পড়ুন-Durand Cup: ফুটবলে শট নিয়েই ডুরান্ডের কিক-অফ করলেন মুখ্যমন্ত্রী Mamata Banerjee

বালুরঘাটের চক আন্ধারু এলাকার ওই কিশোরী মানসিক ভারসাম্যহীন বলেই জানিয়েছে তার পরিবার। কয়েকদিন ধরেই তার সর্দি-কাশির ওষুধ চলছিল। সেই কাশির ওষুধ ভেবে বাড়িতে রাখা ঘাস মারার ওষুধ খেয়ে ফেলে সে। বিষয়টি বুঝতে পেরে সঙ্গে সঙ্গেই হাসপাতালে ভর্তি করা হয় লক্ষ্মী বর্মন(১৩) নামে ওই কিশোরীকে। কিন্তু শেষরক্ষা হয়নি।

আরও পড়ুন-IND vs ENG: করোনা পজিটিভ Ravi Shastri! হেড কোচ সহ চার সাপোর্ট স্টাফ নিভৃতবাসে

পরিবারিক সূত্রে খবর, লক্ষ্মীরা ৩ বোন। সবার ছোট সে। বাবা লব বর্মন পেশায় কৃষক। ছোট থেকেই মানসিক ভারসামহীন লক্ষ্মীর চিকিত্সা চলছিল। গত কয়েকদিন ধরেই তার সর্দি কাশি হওয়ায় তার জন্য ওষুধ নিয়ে আসা হয়। কিন্তু মঙ্গলবার ভুল করে সে ঘরে রাখা ঘাস মারার বিষ খেয়ে ফেলে।

সকালে সে বিষ খেলেও বিকেলে তা বুঝতে পারে পরিবারের লোকজন। সঙ্গে সঙ্গেই তাকে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। শেষপর্যন্ত রবিবার সকালে মৃত্যু হয় লক্ষ্মীর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.