মেডিক্যাল ছাত্রীর নাম ও ছবি ব্যবহার করে ডেটিং সাইটে অ্যাকাউন্ট! ধৃত সন্দেহভাজন

আদালতে পেশ করার পর পাঁচ দিনের ট্রানজিট রিমান্ডে ধৃতকে নিয়ে আসা হয় কলকাতায়।

Updated By: Sep 7, 2021, 02:45 PM IST
মেডিক্যাল ছাত্রীর নাম ও ছবি ব্যবহার করে ডেটিং সাইটে অ্যাকাউন্ট! ধৃত সন্দেহভাজন
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন:  তৃতীয় বর্ষের মেডিকেল ছাত্রীর নাম ও ছবি নিয়ে ডেটিং সাইটে অ্যাকাউন্ট খোলার অভিযোগ। এমনই অভিযোগে ম্যাঙ্গালোরের কাডাবা থেকে গ্রেফতার এক যুবক। সেখানকার পুলিসের সহযোগিতায় গ্রেফতার করা হয় ওই যুবককে। ধৃতের নাম সঞ্জয় কৃষ্ণা বল্লারি। এদিন তাঁকে কুটুর আদালতে পেশ করে পাঁচ দিনের ট্রানজিট রিমান্ডে লেকটাউন থানায় নিয়ে আসা হল।

মঙ্গলবার বিধাননগর আদালতে পেশ করা হবে অভিযুক্তকে। পুলিস সূত্রে খবর, অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেওয়ার আর্জি জানাবে তাঁরা। জানা গিয়েছে, কিছুদিন আগে এক মেডিক্যাল পড়ুয়া লেকটাউন থানার দ্বারস্থ হন। অভিযোগ করেন, তাঁর নাম ও ছবি ব্যবহার করে জনপ্রিয় একটি ডেটিং সাইটে ভুয়ো অ্যাকাউন্ট খোলা হয়েছে। 

আরও পড়ুন, WB By-Poll: Mamata-র বিরুদ্ধে প্রার্থী 'শহিদ'-এর পরিজন? জল্পনা BJP-র অন্দরে

প্রসঙ্গত, না জানিয়েই তাঁর ছবি ও নাম ডেটিং সাইটে ছবি পোস্ট করে তরুণীকে হেনস্থা করেছেন অভিযুক্ত যুবক। তরুণী ও তাঁর পরিবারের দাবি, সোশ্যাল সাইট থেকে ওই যুবক তরুণীর ছবি ও ফোন নম্বর পায়। এরপরেই লেকটাউন থানায় অভিযোগ জানায় তরুণীর পরিবার। আদালতে পেশ করার পর পাঁচ দিনের ট্রানজিট রিমান্ডে ধৃতকে নিয়ে আসা হয় কলকাতায়।

জানা গিয়েছে, ধৃত যুবক হিন্দি বা ইংরাজি কোনও ভাষাই জানে না। পুলিস জানিয়েছে, কী কারণে মেডিক্যাল ছাত্রীর নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলেছিল ওই যুবক। সম্পূর্ণ ধোঁয়াশায় পুলিস। ধৃত ব্যক্তি ওই তরুণীর পূর্ব পরিচিত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলেই খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.