Howrah Fire: হাওড়া ময়দানে ভয়াবহ অগ্নিকাণ্ড, জি টি রোডে ভয়াবহ যান চলাচল

আগুন লাগার ফলে হাওড়া ময়দান সংলগ্ন জি টি রোডে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। পাশাপাশি চিন্তামণি ডে রোডও পুরোপুরি বন্ধ। 

Updated By: Sep 19, 2022, 02:41 PM IST
Howrah Fire: হাওড়া ময়দানে ভয়াবহ অগ্নিকাণ্ড, জি টি রোডে ভয়াবহ যান চলাচল
নিজস্ব চিত্র

দেবব্রত ঘোষ: হাওড়া ময়দানে ভয়াবহ অগ্নিকাণ্ড। ব্যাগের দোকানে আগুন। পুজোর সময় সবাই কেনাকাটায় ব্যস্ত ছিল। সেই শপিংয়ের ব্য়স্ত টাইমেই অগ্নিকাণ্ডের জেরে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলেকায়। আগুন লাগার খবর পেয়েই এক এক করে ঘটনাস্থলে আসে ৮টি ইঞ্জিন। প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন এখন খানিকটা নিয়ন্ত্রণে। তবে আগুন লাগার জেরে জি টি রোডে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

হাওড়া ময়দান এলাকায় অবস্থিত ব্যাগের দোকানটি। আচমকাই দোকান থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। যা দেখে চাঞ্চল্য ছড়ায়। সেই সময় পুজোর শপিংয়ের জন্য ভিড় জমিয়েছিলেন বহু মানুষ। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে প্রথমে দমকলের দুটি ইঞ্জিন। কিন্তু আগুন ক্রমশ ছড়াতে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এক-এক করে ইঞ্জিনের সংখ্যা বাড়তে থাকে। 

আগুন লাগার ফলে হাওড়া ময়দান সংলগ্ন জি টি রোডে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। পাশাপাশি চিন্তামণি ডে রোডও পুরোপুরি বন্ধ। আশেপাশে এলাকার দোকানপাট সব বন্ধ করে দিয়েছেন ব্যবসায়ীরা। এলাকা ছেড়ে সরে গিয়েছেন তাঁরা। বেশ কয়েকজন দোকানদারকে দোকানের মালপত্র সব বের করে আনতেও দেখা যায়। কী কারণে আগুন লেগেছে, তা অবশ্য এখনও স্পষ্ট নয়। 

আগুন লাগার খবর পেয়েই হাওড়া কর্পোরেশনের মুখ্য প্রশাসক ডক্টর সুজয় চক্রবর্তী  ঘটনাস্থলে এসে পৌঁছন। হাওড়া কর্পোরেশনের কমিশনার ধাওয়াল জৈনও এসে উপস্থিত হয়েছেন। আরও পড়ুন, Khardaha Artists Attacked: হিন্দি আইটেম সংয়ে 'অশ্লীল' নাচ, গরম রডের ছ্যাঁকা! আজই বয়ান রেকর্ড মিস ইন্ডিয়া প্রতিযোগীর

.