Maoist Poster: সিমলাপালে ফের উদ্ধার মাওবাদী পোস্টার, আতঙ্ক এলাকায়

ফের বাঁকুড়ার সিমলাপালে উদ্ধার মাওবাদী পোস্টার (Maoist Poster)। বাঁকুড়ার সিমলাপাল থানার কালাপাথর গ্রামে উদ্ধার মাওবাদী নামাঙ্কিত পোস্টার। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।

Updated By: May 2, 2022, 02:13 PM IST
Maoist Poster: সিমলাপালে ফের উদ্ধার মাওবাদী পোস্টার, আতঙ্ক এলাকায়
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ফের বাঁকুড়ার সিমলাপালে উদ্ধার মাওবাদী পোস্টার (Maoist Poster)। বাঁকুড়ার সিমলাপাল থানার কালাপাথর গ্রামে উদ্ধার মাওবাদী নামাঙ্কিত পোস্টার। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।

আজ সকালে বাঁকুড়ার সিমলাপাল থানার কালাপাথর গ্রামে স্থানীয় একটি বাড়ির দেওয়ালে সাদা কাগজে লাল কালিতে লেখা দুটি মাওবাদী পোস্টার (Maoist Poster) দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এরপরই খবর যায় সিমলাপাল থানায়। পরে পুলিস গিয়ে পোস্টারগুলি উদ্ধার করে। যদিও পোস্টারগুলির লেখা বৃষ্টির জলে অনেকটাই ধুয়ে গিয়েছে। তা সত্ত্বেও পোস্টারগুলির যে অংশ পড়া যাচ্ছে, তাতে স্পষ্ট এটা বোঝা যাচ্ছে যে ওই পোস্টারে লেখা ছিল, "মাওবাদী জিন্দাবাদ, কিষাণজি জিন্দাবাদ।" 

পোস্টার উদ্ধারের ঘটনায় তদন্তে নেমেছে পুলিস। কে বা কারা ওই ওই পোস্টারগুলি দিয়েছে, তা খতিয়ে দেখছে পুলিস। প্রসঙ্গত, এর আগেও বাঁকুড়ার সিমলাপালে মাওবাদী পোস্টার উদ্ধার হয়। সেখানে দুর্নীতিগ্রস্ত নেতাদের হুঁশিয়ারি দেওয়া হয়েছিল। এছাড়া বাঁকুড়ার সারেঙ্গা, বারিকুল ও তালডাংরাতেও উদ্ধার হয়েছে পোস্টার। 

বাঁকুড়া ছাড়াও ঝাড়গ্রাম জেলার বিনপুরে, পশ্চিম মেদিনীপুর জেলার শালবনির পীরাকাটায় ও গোয়ালতোড়েও উদ্ধার হয়েছে মাওবাদী পোস্টার (Maoist Poster)।

আরও পড়ুন, Serampore: জিনসের প্যান্ট, হাফ শার্ট পরা যুবকের মুণ্ডহীন দেহ উদ্ধার ড্রেনে!

আরও পড়ুন, Garfa Murder: ১০ বছরের সম্পর্কে বিয়েতে 'জটিলতা', রেজিস্ট্রির ৭ দিন আগেই একসাথে লাঞ্চের পর প্রেমিকাকে খুন!

আরও পড়ুন, Summer Vacation: সরকারি 'ছুটি' নির্দেশিকা 'অমান্য' করেই খোলা নৈহাটি-তারকেশ্বরের স্কুল, চলছে পরীক্ষাও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.