Malbazar: এলাকায় ভালো মানুষ হিসাবে পরিচিতি! ব্যক্তির মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য...

Malbazar: সোমবার সন্ধ্যা থেকেই নিখোঁজ হয়ে পড়েন স্বপন দে। মালবাজার মহকুমার মেটেলি বাজারের নেতাজিপাড়ার বাসিন্দা তিনি। সেইদিনই উদ্ধার করা হয় তাঁর ঝুলন্ত দেহ। 

Updated By: Feb 28, 2024, 04:26 PM IST
Malbazar: এলাকায় ভালো মানুষ হিসাবে পরিচিতি! ব্যক্তির মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এলাকায় ভালো মানুষ হিসেবে পরিচিত স্বপন দে। সোমবার সন্ধ্যা থেকেই নিখোঁজ হয়ে পড়েন তিনি। মালবাজার মহকুমার মেটেলি বাজারের নেতাজিপাড়ার বাসিন্দা তিনি। সেইদিনই উদ্ধার করা হয় তাঁর ঝুলন্ত দেহ। 

মেটেলি রাষ্ট্রভাষা স্কুল সংলগ্ন নাগেশ্বরী চা বাগানের ২০ নম্বর সেকশনের কূর্তি - নদীর পাশে একটি গাছে তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। ৩৭ বছর বয়সীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। খুন নাকি আত্মহত্যা তা নিয়েও - প্রশ্ন উঠছে।

আরও পড়ুন: Loksabha Election 2024: লকেট নন, বিজেপি প্রার্থী হিসাবে ৩ জনের নামে দেওয়াল লিখন  

মৃতের মা আলপনা দে বলেন, - 'ছেলে হঠাৎ কেন এমন করল তা বুঝতে পারছি না। পারিবারিক অশান্তিও ছিল না। বাড়িতে স্বপনের স্ত্রী সহ ১৪ বছরের একটি ছেলেও আছে।'
এলাকার পঞ্চায়েত সদস্য গৌরব দাস বলেন, 'সোমবার সন্ধ্যা থেকেই - নিখোঁজ ছিল স্বপন। এলাকায় ভালো মানুষ হিসেবে পরিচিত ছিল স্বপন। এদিন মেটেলি পুলিস তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে।'

মেটেলি থানায় স্বপনের মৃতদেহ আনা হলে এলাকাবাসী থানায় ভিড় করেন। বুধবার দেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হবে।

অন্যদিকে, এরমকই এক ঘটনা ঘটে ওই এলাকার মধ্যে। বাড়ির পাশের চা বাগানের ছায়াগাছে ঝুলন্ত অবস্থায় আর এক ব্যক্তির দেহ উদ্ধার করল মেটেলি থানার পুলিস। মৃত ব্যক্তির নাম বিলিয়াম ওরাওঁ (৫২)। বাড়ি জুরন্তী চা বাগানের ফ্যাক্টরি লাইনে। এদিন সকালে স্থানীয়রা চা বাগানের ৮ নম্বর সেকশনের একটি ছায়াগাছে ওই ব্যক্তির ঝুলন্ত দেহ দেখতে পেয়ে খবর দেয় মেটেলি থানায়। পুলিস গিয়ে মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে। 

আরও পড়ুন: Siliguri: উদ্ধার ৪ কেজি সাপের বিষ, বাজারমূল্য ৫ কোটি টাকা...

কিছুদিন আগে একই গ্রামে পৃথক জায়গায় উদ্ধার হয় মহিলা এবং পুরুষের ঝুলন্ত মৃতদেহ। ঘটনাটি ঘটে জলপাইগুড়ি জেলার ধুপগুড়ি ব্লকে বারঘরিয়া গ্রাম পঞ্চায়েতের দুটি পৃথক জায়গায়। মৃত মহিলা রুপালি সরকার বয়স ২৫। তাঁর মৃতদেহ পাওয়া যায় তাঁরই রান্নার ঘরের বারান্দা থেকে। একই সময়ে এই গ্রাম পঞ্চায়েত থেকেই কানু সরকার বয়স আনুমানিক ৪৫ নামে এক ব্যক্তির ঝুলন্ত দেহ দেখতে পায় স্থানীয়রা একটি গাছে। বারঘরিয়া গ্রাম পঞ্চায়েতের অঞ্চল অফিস পাড়া এলাকায় একটি গাছে উঠে গলায় ফাঁস দেন তিনি বলে স্থানীয়দের অনুমান। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.