Mangalkot: পানা পুকুরে ঝাঁপ, ফিল্মি কায়দায় মঙ্গলকোটের তৃণমূল নেতা খুনে অভিযুক্তকে ধরল CID

তৃণমূল নেতা অসীম দাস খুনে এনিয়ে গ্রেফতার করা হল তিনজনকে

Updated By: Aug 5, 2021, 04:08 PM IST
Mangalkot: পানা পুকুরে ঝাঁপ, ফিল্মি কায়দায় মঙ্গলকোটের তৃণমূল নেতা খুনে অভিযুক্তকে ধরল CID
বাঁদিকে অসীম দাস, ডানদিকে ধৃত রফিক

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলকোটের লাখুরিয়ার তৃণমূল অঞ্চল সভাপতি খুনের ঘটনায় ইতিমধ্যেই সাবুল সেখ ও সামু সেখ নামে দুই তৃণমূল নেতাকে গ্রেফতার করেছে পুলিস। এবার একবারে ফিল্মি কায়দায় অন্য এক অভিযুক্তকে ধরল সিআইডি।

আরও পড়ুন-Pegasus Commission: পেগাসাস নিয়ে যে কোনও তথ্য জানাতে পারেন, পথ বলে দিল রাজ্যের তদন্ত কমিশন

তদন্তভার নিয়েই একাধিক জায়গায় হানা দিতে শুরু করে সিআইডি। বুধবার তৃণমূল নেতা অসীম দাস হত্যাকাণ্ডে বুধবার আউসগ্রাম থানার ভেদিয়ার একটি জায়গায় হানা দেয় সিআইডি। সেখানেই এক আত্মীয়ের বাড়িতে লুকিয়ে ছিল অভিযুক্ত রফিক সেখ।

সিআইডি হানা দিয়েছে বুঝতে পেরেই একটি পানাপুকুরে ঝাঁপ দেয় রফিক। তাকে ধরতে সিআইডি আধিকারিকরাও পুকুলে ঝাঁপ দেন। টেনে তুলে আনা হয় রফিককে। আজ তাকে কাটোয়া মহকুমা আদালেতে পেশ কের ১৪ দিনের জেল হেফাজতের আবেদন করে রাজ্য তদন্ত সংস্থা। রফিককে জেরা করলে অসীম দাস খুনের অনেক জট খুলে যাবে বলে সিআইডি সূত্রে খবর।

আরও পড়ুন-BJP শাসিত রাজ্যগুলি বেশি টিকা পাচ্ছে, নীরব দর্শক হয়ে থাকব না, Modi-কে চিঠি Mamata-র

তৃণমূল নেতা অসীম দাস খুনে এনিয়ে গ্রেফতার করা হল তিনজনকে। এর আগে মঙ্গলকোট থানা এবং  সিটের যৌথ  অভিযানে সাবুল সেখ ও সামু সেখ গ্রেপ্তার হয়েছিল। গত ১২ জুলাই সন্ধ্যা  সাতটা নাগাদ তৃণমূল নেতা  অসীম দাস কাশেমনগর থেকে  বাড়ি ফেরার সময় সিউর মোড়ে দুষ্কৃতকারীদের গুলিতে নিহত হন। ১৪ তারিখ অসীম খুনের অভিযোগে  সাবুল সেখ ও সামু সেখকে  গ্রেপ্তার করে আদালতে পেশ করে মঙ্গলকোট থানার পুলিস।  ১৬ জুলাই খুনের ঘটনার তদন্তভার তুলে দেওয়া হয়  সিআইডি- র হাতে ।  সিআইডি তদন্তে নেমে মঙ্গলকোটের কোটাল ঘোষ গ্রামের  বাসিন্দা রফিক সেখকে গ্রেপ্তার করল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.