Nabanna: সরকারি চাকরি না পেয়ে নবান্নের সামনে আত্মহত্যার চেষ্টা যুবকের....

এদিন নবান্নে মুখ্যমন্ত্রী ও স্বরাষ্ট্রসচিবের সঙ্গে দেখা করতে আসেন তিনি। পুলিস বাধা দিতেই গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা!

Updated By: Feb 15, 2023, 07:15 PM IST
Nabanna: সরকারি চাকরি না পেয়ে নবান্নের সামনে আত্মহত্যার চেষ্টা যুবকের....

দেবব্রত ঘোষ: সরকারি চাকরি পাননি? নবান্নে সামনে এবার গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন যুবক! সঙ্গে সঙ্গে তাঁকে আটক করেন কর্তব্যরত পুলিসকর্মীরা। হাওড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই যুবককে।

ঘটনাটি ঠিক কী? প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওই যুবক মূক ও বধির। কথা বলতে পারেননি, কানে শুনতেও পান না! পুলিসকে লিখে জানিয়েছেন, উত্তর দিনাজপুরের রায়গঞ্জে রবীন্দ্রপল্লীতে বাড়িতে তাঁর। এখন মা-কে নিয়ে থাকেন মধ্যমগ্রামে।  ওই যুবকের দাবি, খেলাধুলা ভালো ছিলেন। রাজ্যের তৎকালীন মখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য পুরষ্কৃত করেছিলেন তাঁকে। এমনকী, সরকারি চাকরি আশ্বাস নাকি দিয়েছিলেন! তাহলে? অভিযোগ, সেই চাকরি এখনও পাননি ওই যুবক। নবান্নে অনেক চিঠি দিয়েছিলেন, কিন্ত উত্তর আসেনি।

আরও পড়ুন: Mid Day Meal: শিক্ষকদের জন্য সরু চালের ভাত-চিকেন লেগ পিস; পড়ুয়াদের পাতে ছাঁট মাংস, স্কুলে তালা দিয়ে বিক্ষোভ গ্রামবাসীদের

এদিন নবান্নে মুখ্যমন্ত্রী ও স্বরাষ্ট্রসচিবের সঙ্গে দেখা করতে আসেন ওই যুবক। এরপর কর্তব্যরত পুলিসকর্মীদের যখন ঢুকতে বাধা দেন, তখন নবান্নের সামনেই গায়ের কেরোসিন তেল ঢেলে আত্মহত্যার করা চেষ্টা করেন তিনি। ওই যুবককে নিয়ে প্রথমে যাওয়া হয় হাওড়া হাসপাতালে। পরে শিবপুর থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। যা বলছেন, তা সত্যি কিনা, খতিয়ে দেখছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.