Husband kills Wife: মাথায় একের পর এক আঘাত, স্ত্রীর নিথর দেহ ফেলে সোজা থানায় স্বামী

মৃত হোসেন আরার পরিবার সূত্রে খবর, রবিবার সকালে বাড়ির দরজায় খিল দিয়ে স্ত্রী হোসনে আরা-র মাথায় ভারী কোনও বস্তু দিয়ে বারবার আঘাত করে ওহাব

Updated By: Mar 6, 2022, 05:06 PM IST
Husband kills Wife: মাথায় একের পর এক আঘাত, স্ত্রীর নিথর দেহ ফেলে সোজা থানায় স্বামী

নিজস্ব প্রতিবেদন: স্ত্রীকে খুন করে সোজা থানায় হাজির স্বামী। সাতসকালে এমন ঘটনায় চাঞ্চল্য ছড়াল তারকেশ্বরের তালপুরে। অভিযুক্ত শেখ ওহাবকে গ্রেফতার করেছে পুলিস।

চার সন্তান নিয়ে সংসার শেখ ওহাব ও হোসনে আরা বেগমের। মৃত হোসেন আরার পরিবার সূত্রে খবর, রবিবার সকালে বাড়ির দরজায় খিল দিয়ে স্ত্রী হোসনে আরা-র মাথায় ভারী কোনও বস্তু দিয়ে বারবার আঘাত করে ওহাব। প্রবল আঘাত মাথা থেঁতলে যায় হোসনে আরা-র। চিত্কার শুনে তাকে উদ্ধার করে প্রতিবেশীরা নিয়ে যান তারকেশ্বর গ্রামীণ হাসপাতাসলে। সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা। 

এদিকে, স্ত্রীকে খুন করে সোজা তারকেশ্বর থানায় গিয়ে হাজির হয় ওহাব। তাকে আটক করে পুলিস। পুলিসের প্রাথমিক অনুমান পারিবারিক অশান্তির জেরেই এমন ভয়ঙ্কর ঘটনা ঘটেছে। তবে এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস। মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ওহাবের কঠোর শাস্তির দাবি করেছেন হোসেন আরা-র পারিবারের সদস্যরা।

আরও পড়ুন-অ্যানাসস্থেটিস্টের রেজিস্ট্রেশন ব্যবহার করে চর্মরোগের চিকিত্সা, গ্রেফতার ভুয়ো ডাক্তার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.