Sankrail: বায়ুসেনার বোম্বিং এরিয়ায় বোমার খোল কুড়িয়ে পিতল বের করার চেষ্টা, বিস্ফোরণে নিহত ১

সাঁকরাইল ব্লকের আঙ্গারনালি এলাকায় রয়েছে বায়ুসেনার বোম্বিং এরিয়া

Updated By: Apr 4, 2022, 06:35 PM IST
Sankrail: বায়ুসেনার বোম্বিং এরিয়ায় বোমার খোল কুড়িয়ে পিতল বের করার চেষ্টা, বিস্ফোরণে নিহত ১

নিজস্ব প্রতিবেদন: এয়ারফের্সের বোম্বিং এরিয়া থেকে পিতলের খোল কুড়িয়ে তা থেকে লোহ-সীসা আলাদা করতে গিয়ে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা। ঠোকাঠুকি করার সময়ে বিকট শব্দে ফেটে যায় একটি সেল। ওই বিস্ফোরণের মৃত্যু হল ১ জনের। আহত ২ জন। সোমবার ওই ঘটনা ঘটেছে সাঁকারাইলে।

সাঁকরাইল ব্লকের আঙ্গারনালি এলাকায় রয়েছে বায়ুসেনার বোম্বিং এরিয়া। সেখানেই ফেলে দেওয়া বোমার সেল কুড়িয়ে তা থেকে পিতল, লোহা, সীসার মতো ধাতু বের করে তা বিক্রি করেন এলাকার কিছু মানুষ।

সোমবার ওই বোম্বিং এরিয়ায় বোমার সেল কুড়িয়ে বাড়িতে আনেন কয়েকজন। একটি খোল থেকে যখন পিতল বের করার কাজ চলছিল তখন বিকট শব্দ করে খোলটি ফেটে যায়। ঘটনাস্থলেই রামজীবন রানা(৪৫) নামে একজনের মৃত্যু হয়। বিস্ফোরণের দাপটে ফুটো হয়ে যায় তার বাড়ির চাল। বিস্ফোরণস্থলে বড়সড় গর্ত হয়ে যায়। কাছাকাছি থাকায় আহত হয় আরও ২ জন।

সঙ্কটজনক অবস্থায় আহতদের নিয়ে আসা হয় ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে। আহত ২ জনের অবস্থা সঙ্কটজনক বলে জানা যাচ্ছে। বিস্ফোরণের খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে সাঁকলাইল থানার পুলিস। কীভাবে ওই বিস্ফোরণ ঘটল তা খতিয়ে দেখছে পুলিস। বোম্বিং এরিয়া থেকে বোমার টুকরো তুলে আনা বেআইনি। ফলে ওই ঘটনার পর এলাকায় শুনশান হয়ে যায়। কেউ মুখ খুলতে নারাজ।

আরও পড়ুন-ভারতের অর্থনৈতিক অবস্থা শ্রীলঙ্কার থেকেও খারাপ, কেন্দ্রকে তোপ মমতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.