Kultuli Death: মাছ চুরি রুখতে দেওয়া হয়েছিল বিদ্যুতবাহী তারের বেড়া, ভয়ংকর পরিণতি হল বৃদ্ধের

Kultuli Death: নাতির চিত্কারেই ছুটে আসেন অনিলবাবুর ছেলে-সহ প্রতিবেশী মানুষজন। তাঁরা এসে দেহটি তুলে হাসপাতালে নিয়ে যান। ততক্ষণে সব শেষ

Updated By: Dec 27, 2023, 10:57 AM IST
Kultuli Death: মাছ চুরি রুখতে দেওয়া হয়েছিল বিদ্যুতবাহী তারের বেড়া, ভয়ংকর পরিণতি হল বৃদ্ধের

তথাগত চক্রবর্তী: মাছ চুরি রুখতে ফিসারির চারদিকে দেওয়া হয়েছিল তারের বেড়া। সেই তারে চালিয়ে দেওয়া হতো বিদ্যুত্। তাতেই বিদ্যুতস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক বৃদ্ধের। মঙ্গলবার মর্মান্তিক ওই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলির পশ্চিম গাবতলা এলাকায়। মৃতের নাম অনিল সিং।

আরও পড়ুন-চুপ করে থাকার পাত্র নন, পদ হারিয়ে সোশ্যাল মিডিয়ায় ফের বোমা অনুপমের

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, পশ্চিম গাবতলার বাসিন্দা বীরেন হালদার চুরি আটকানোর জন্য তার জমিতে তারের বেড়া দিয়েছিলেন। সেই জমিতে তিনি মাছ চাষ করতেন। ওই জমির পাশেই ছিল অনিল সিংয়ের জমি। গতকাল সেই জমিতে যাওয়ার সময়েই বিদ্যুস্পৃষ্ট হন অনিলবাবু। তাঁর কাছেই ছিল তাঁর নাতি। তার চিত্কারেই ছুটে আসেন অনিলবাবুর ছেলে-সহ প্রতিবেশী মানুষজন। তাঁরা এসে দেহটি তুলে হাসপাতালে নিয়ে যান। ততক্ষণে সব শেষ।

মৃতের পুত্রবধূ কাজল সিং বলেন, বাবা 'আটল' বসাতে যাচ্ছিল। ওখানে যেতে যেতেই কারেন্ট লেগে জমিতে পড়ে যায়। বীরেন হালদার তার ফিসারিতে কারেন্টের তার লাগিয়েছিল। মাছ চুরি রুখতে তারের বেড়ায় কারেন্ট দেয়। দিনের বেলাতেও কারেন্ট দেওয়া হয়েছিল। বাবা পড়ে যেতেই আমার ছেলেরা দৌড়ে এসে আমার স্বামীকে খবর দেয়। সবাই এসে বাবাকে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু জামতলা হাসপাতাল থেকে ফিরিয়ে দেওয়া হয়। আমার এর বিচার চাই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.