চাকরি দেওয়া নামে বিপুল টাকা প্রতারণা, অভিযুক্তকে খুঁটিতে বেঁধে মারল ক্ষুব্ধ গ্রামবাসী

মঙ্গলবার কোনও কাজে বন্দোয়ানের(Bandoan) ধাদকায় এসেছিল দুজন। আর বাগে পেয়ে তাদের ধরে রাস্তার মোড়ে বিদ্যুতের খুঁটি বেঁধে ফেলে গ্রামবাসীরা

Updated By: Jun 30, 2021, 12:06 AM IST
চাকরি দেওয়া নামে বিপুল টাকা প্রতারণা, অভিযুক্তকে খুঁটিতে বেঁধে মারল ক্ষুব্ধ গ্রামবাসী

নিজস্ব প্রতিবেদন: চাকরি দেওয়ার নাম করে বিপুল টাকা প্রতারণা করার অভিযোগ ছিল। আজ বাগে পেয়ে প্রকাশ্য রাস্তায় ২ অভিযুক্তকে বেঁধে রাখল ক্ষুব্ধ গ্রামবাসী। মঙ্গলবার ওই ঘটনার জেরে হইচই পড়ে যায় বান্দোয়ানের ধাদকায়।

আরও পড়ুন-বাংলার নেতৃত্বই দায়ী, হারের দায় ঝেড়ে ফেললেন বিজেপির 'বহিরাগত' নেতারা!

পুলিস সূত্রে জানা গিয়েছে কাউকে বন দফতরে, কাউকে অন্যান্য সরকারি দফতরে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হতো। এভাবে গত কয়েক বছরে বিপুল টাকা হাতিয়ে নেয় অভিযুক্ত সুনীল প্রামাণিক ও তার সঙ্গী গণেশ সিং। চাকরি তো দিতেই পারেনি। উপরন্তু বিভিন্ন অছিলায় টাকা ফেরতের দাবি এড়িয়ে যেত তারা।

আরও পড়ুন-UPSC-র নামেও ভুয়ো ইমেল আইডি! দেবাঞ্জনের নয়া কীর্তি ফাঁস জি ২৪ ঘণ্টায়  

মঙ্গলবার কোনও কাজে বন্দোয়ানের(Bandoan) ধাদকায় এসেছিল দুজন। আর বাগে পেয়ে তাদের ধরে রাস্তার মোড়ে বিদ্যুতের খুঁটি বেঁধে ফেলে গ্রামবাসীরা। মারধরও করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে পুলিসে এসে তাদের থানায় নিয়ে যায়। বুধবার তাদের আদালতে তোলা হবে বলে পুলিস সূত্রে খবর। এই ঘটনায় চাপানউতোর শুরু হয়েছে বিজেপি এ তৃণমূলের মধ্য।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.