West Midnapore: মহিলাদের দেখলেই বিবস্ত্র হয়ে অশ্লীল অঙ্গভঙ্গি! অভিযুক্তকে গণপিটুনি

পাস্টিকের বোতল কুড়ানোর অছিলায় ঢুকতেন গ্রামে!

Updated By: Apr 19, 2022, 08:33 PM IST
West Midnapore: মহিলাদের দেখলেই বিবস্ত্র হয়ে অশ্লীল অঙ্গভঙ্গি! অভিযুক্তকে গণপিটুনি

নিজস্ব প্রতিবেদন: কেউই চেনেন না। পাড়ায় ঢুকে মহিলাদের সামনে অশ্লীল অঙ্গভঙ্গি করতেন, তাও আবার বিবস্ত্র হয়ে! অভিযুক্তকে পাকড়াও করে উত্তম-মধ্যম দিলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থল, পশ্চিম মেদিনীপুরের দাসপুরের হোসেনপুর গ্রাম।

স্থানীয় বাসিন্দাদের দাবি, গত কয়েক দিন ধরেই প্লাস্টিকের বোতল কুড়ানোর অছিলায় হোসেনপুর গ্রামে ঢুকে পড়তেন অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি। তাঁর চালচলন ও আচরণে অতিষ্ট হয়ে ওঠেছিলেন গ্রামের অল্পবয়সী মেয়ে ও গৃহবধূরা। কেন? অভিযোগ, রাস্তায় কোনও অল্পবয়সী মেয়ে কিংবা গৃহবধূকে দেখলেই বিবস্ত্র হয়ে যেতেন ওই ব্যক্তি। সঙ্গে অশ্লীল অঙ্গভঙ্গি! রেহাই পেত না স্কুল পড়ুয়ারাও। এমনকী, বাড়িতেও উঁকি মারতে দেখা যেত তাঁকে! 

আরও পড়ুন:  Terror Wifi: ওয়াইফাই অন করতেই স্ক্রিনে ভেসে উঠছে আল-কায়দা, ইন্ডিয়ান মুজাহিদিন! আতঙ্কে এলাকাবাসী

এদিন দুপুরেও হোসেনপুরে গ্রামে এক গৃহবধূর সঙ্গে অশ্লীল আচরণ করছিলেন ওই ব্যক্তি। তখন তাকে হাতনাতে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। শুরু হয় বেধড়ক মারধর। এরপর খবর দেওয়া হয় থানায়। অভিযুক্তকে উদ্ধার করে নিয়ে যায় পুলিস। স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই ব্য়ক্তি জানিয়েছেন, তাঁর বাড়ি দাসপুরেরই নাড়াজোলা এলাকায়। কেন এমন আচরণ? ওই ব্যক্তি কি মানসিক ভারসাম্যহীন? খতিয়ে দেখছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.