Cooch Behar: চোরাই গাড়ি পৌঁছে যেত কোচবিহার, কিং পিনকে ধরে আনল চুঁচুড়া থানার পুলিস

ধৃত হাকিমকে জেরা করে জানা গিয়েছে, রাজ্য়ের বিভিন্ন এলাকা থেকে চোরাই গাড়ি পৌঁছে যেত কোচবিহারের রতন পালের কাছে

Updated By: Aug 11, 2021, 05:57 PM IST
Cooch Behar: চোরাই গাড়ি পৌঁছে যেত কোচবিহার, কিং পিনকে ধরে আনল চুঁচুড়া থানার পুলিস

নিজস্ব প্রতিবেদন: গাড়ি পাচারের সঙ্গে জড়িত এক ব্যক্তিকে কোচবিহার থেকে গ্রেফতার করল চুঁচুড়া থানার পুলিস। রতন পাল নামে ওই ব্যক্তি অন্তঃরাজ্য গাড়ি পাচার চক্রের সঙ্গে জড়িত বলে মনে করছেন তদন্তকারীরা।

আরও পড়ুনKolkata Metro: শুক্রবার থেকে শহরে অতিরিক্ত মেট্রো, কমল সময়ের ব্যবধান  

গত ৩ অগাস্ট ব্যান্ডেল মিলিটারি কলোনি এলাকা থেকে চুরি যায় একটি পিকআপ ভ্যান। এনিয়ে থানায় অভিযোগ করেন ভ্য়ানের মালিক। তদন্তে নেমে পুলিস গত ৫ অগাস্ট ইসলামপুরের ধানতলা থেকে মহাম্মদ হাকিম নামে একজনকে গ্রেফতার করে পুলিস। পাশাপাশি উদ্ধার করা হয় ওই ভ্যানটিকে।

ধৃত হাকিমকে জেরা করে জানা গিয়েছে, রাজ্য়ের বিভিন্ন এলাকা থেকে চোরাই গাড়ি পৌঁছে যেত কোচবিহারের রতন পালের কাছে। ওই তথ্য হাতে পেয়েই চুঁচুড়া পুলিসের একটি টিম কোচবিহার গিয়ে রতনকে গ্রেফতার করে। মঙ্গলবার তাকে নিয়ে আসা হয় চুঁচুড়ায়।

আরও পড়ুন- Pandabeswar: দলীয় কর্মীর সঙ্গে দেখা করতে গিয়ে বিক্ষোভের মুখে জিতেন্দ্র তিওয়ারি 

অন্যদিকে, মঙ্গলবার রাতে চুঁচুড়া থানার পুলিস হুগলি স্টেশনসংলগ্ন এলাকা থেকে শুভঙ্কর চন্দ্র ওরফে ভুট্টো নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করে। ভুট্টোর নামে বিভিন্ন থানাতে খুন, ডাকাতি, জাল টাকার ব্যবসার অভিযোগ রয়েছে। দীর্ঘদিন ধরেই তাকে খুঁজছিল পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.