মদ্যপান করা নিয়ে অশান্তি! মালবাজারে স্ত্রীকে 'শ্বাসরোধ করে খুন' স্বামীর

অভিযুক্তকে পুলিসের হাতে তুলে দিলেন স্থানীয় বাসিন্দারা।

Updated By: Jun 5, 2021, 12:53 PM IST
মদ্যপান করা নিয়ে অশান্তি! মালবাজারে স্ত্রীকে 'শ্বাসরোধ করে খুন' স্বামীর

নিজস্ব প্রতিবেদন: মদ্যপান করে অত্যাচার করত মাঝেমধ্য়েই। শেষপর্যন্ত স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করল স্বামী! সাত সকালে ঘর থেকে উদ্ধার হল দেহ। অভিযুক্তকে আটকে রেখে পুলিসের হাতে তুলে দিলেন স্থানীয় বাসিন্দারাই। ঘটনাটি ঘটেছে মালবাজার মহকুমার গজোলডোবায়। 

জানা দিয়েছে, মৃতের নাম বসুমোতি তালুকদার। গজলডোবার সাত নম্বর কলোনি এলাকায় স্বামী আশুতোষ ওদুই সন্তানকে নিয়ে থাকতেন তিনি। কিন্তু দাম্পত্যে জীবনে সুখী ছিলেন না ওই গৃহবধৃ। কেন?  প্রতিবেশীদের দাবি, আশুতোষ তেমন কোনও কাজ করত না। উল্টে মদ্যপান করার পর স্ত্রীর উপর মাঝেমধ্যেই অত্যাচার করত সে। দিনভর জঙ্গল থেকে জ্বালানি সংগ্রহ করে সংসার চালাতে হত বসুমোতিকেই।  

আরও পড়ুন: সালিসি সভায় তিন তালাক স্বামীর! জলপাইগুড়িতে পুলিসের দ্বারস্থ গৃহবধূ

এদিন সকালে স্থানীয় বাসিন্দারা দেখেন, ঘরের মেঝেতে মৃত অবস্থায় পড়ে রয়েছেন ওই গৃহবধূ। অন্যত্র পালানোর চেষ্টা করলে মৃতার স্বামীকে আটকে রাখেন প্রতিবেশীদের। তাঁদের অভিযোগ, রাতে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেছে সে। অভিযুক্তকে আটক করেছে পুলিশ।  মৃতদেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।  এদিকে শুক্রবার রাতে যে স্ত্রীর সঙ্গে অশান্তি হয়েছিল, সেকথা স্বীকার করে নিয়েছে অভিযুক্ত আশুতোষ তালুকদার। তাঁর দাবি, 'আমি মদ্যপান করি। সেকারণে স্ত্রীর সঙ্গে অশান্তি হত। সকালে উঠে দেখি, ও গলার দড়ি দিয়ে আত্মহত্যা করেছে'।  

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.