Malda: বোনকে নির্যাতনের প্রতিবাদ, দাদাকে পিটিয়ে মারল শ্বশুরবাড়ির লোকজন

বোনের শ্বশুরবাড়ির লোকজনেরা চড়াও হয়ে ভগবতকে বেধড়কভাবে মারধর করে।যার ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ভগবত মহালদারের।

Updated By: Jun 20, 2023, 11:00 AM IST
Malda: বোনকে নির্যাতনের প্রতিবাদ, দাদাকে পিটিয়ে মারল শ্বশুরবাড়ির লোকজন

রণজয় সিংহ : মালদা মানিকচকে যুবককে পিটিয়ে খুনের ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়াল। মালদা জেলার মানিকচক ব্লকের মথুরাপুর অঞ্চলের অন্তর্গত ধনরাজ গ্রাম এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। মৃত যুবকের নাম ভগবত মহালদার। 

ঘটনা সম্পর্কে জানা গিয়েছে, মৃত যুবক ভগবত মহালদারের বোন ভগবতী মাহালদারের বিয়ে হয় গ্রামেরই এক পার্শ্ববর্তী যুবকের সঙ্গে। বিয়ের পর থেকেই প্রতিনিয়ত শ্বশুরবাড়ির লোকজন বোনের ওপর অত্যাচার চালাত বলে অভিযোগ। গতকাল রাতে মথুরাপুর থেকে ধনরাজগ্রামে নিজের বাড়ি আসার সময় ভগবত মহালদারকে অকথ্য ভাষায় গালিগালাজ করে তার বোনের শ্বশুরবাড়ির লোকজন। তারই প্রতিবাদ করে ভগবত। সেই সময়ই তার বোনের শ্বশুরবাড়ির লোকজনেরা চড়াও হয়ে ভগবতকে বেধড়কভাবে মারধর করে।

যার ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ভগবত মহালদারের। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতদেহ উদ্ধার করে মানিকচক থানার পুলিস। এই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযুক্তদের বিরুদ্ধে মানিকচক থানায় লিখিত অভিযোগ ও দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিস।

আরও পড়ুন, Nadia: 'আলাদা থাকতে পারব না', ভালোবেসে বিয়ের পরই আত্মঘাতী নবদম্পতি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.