Malda: পরকীয়ার জেরেই স্বামীকে খুন স্ত্রীর, মালদায় টোটোচালকের রক্তাক্ত দেহ উদ্ধারের পর্দাফাঁস...

গল্প ফেঁদেছিলেন ভালোই। কিন্তু নিহতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করতেই ঝোলা থেকে বেড়াল বেরিয়ে পড়ে! পর্দাফাঁস হয় পরকীয়ার জন্য স্ত্রীর কুকর্মের। 

Updated By: Jan 17, 2024, 03:26 PM IST
Malda: পরকীয়ার জেরেই স্বামীকে খুন স্ত্রীর, মালদায় টোটোচালকের রক্তাক্ত দেহ উদ্ধারের পর্দাফাঁস...

রণজয় সিংহ: মালদায় উদ্ধার এক টোটো চালকের রক্তাক্ত দেহ। ২৪ ঘণ্টার মধ্যে সেই খুনের ঘটনার কিনারা করল ইংরেজবাজার থানার পুলিস। পরকীয়ার জেরেই স্বামীকে খুন স্ত্রীর। খুনের অভিযোগে নিহত টোটো চালকের স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতকে আজ মালদা জেলা আদালতে পেশ করা হয়। পুলিসি হেফাজতের আবেদন জানানো হয়েছে। মঙ্গলবার সঞ্জয় চৌহান নামে ২২ বছরের ওই টোটো চালকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। ঘটনার তদন্তে নামে পুলিস। তদন্তে সামনে আসে খুনের পিছনে পরকীয়া তত্ত্ব। এরপরই গ্রেফতার করা হয় টোটো চালকের স্ত্রী প্রিয়াঙ্কা মন্ডলকে। পুলিস সূত্রে জানা গিয়েছে, প্রাথমিক জেরায় গলায় ফাঁস লাগিয়ে স্বামীকে খুনের অভিযোগ স্বীকার করেছে প্রিয়াঙ্কা।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার ইংরেজবাজার পুরসভার ২৩ নম্বর ওয়ার্ডের নেতাজি কলোনি এলাকায়। মৃত টোটো চালকের আদতে বাড়ি বালুরঘাটের কাদিরপুর বটতলা এলাকায়। কর্মসূত্রে বিয়ের পর থেকেই মালদা জেলার নেতাজি কলোনি এলাকায় শ্বশুরবাড়িতে পরিবার নিয়ে থাকতেন পেশায় টোটোচালক সঞ্জয়। পরিবারে রয়েছে স্ত্রী প্রিয়াঙ্কা চৌহান ও এক মেয়ে। অন্যান্য দিনের মতো গতকালও টোটো নিয়ে বেরিয়েছিলেন সঞ্জয়। কিন্তু তারপর আর বাড়ি ফেরেননি। তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পরিবারের লোকেরা রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পরিবারের তরফে অভিযোগ করা হয়, টোটো নিয়ে বাড়ি ফেরার পথে কে বা কারা তাঁকে রাস্তায় ধরে বেধড়ক মারধর করে। ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে সারা শরীরে। গলায় ও সারা শরীরে ব্লেড দিয়ে আঘাত করা হয় বলেও অভিযোগ করে। পরিবার আরও দাবি করে যে, লুঠপাটের উদ্দেশেই খুন করা হয়েছে। খুনের পর কাছে থাকা সব সামগ্রী ও নগদ লুঠ করা হয়েছে। এই মর্মে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় মৃতের পরিবারের তরফে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করে ইংরেজবাজার থানার পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।

তারপরই তদন্তে সামনে আসে আসল ঘটনা। মৃতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করতেই ঝোলা থেকে বেড়াল বেরিয়ে পড়ে! পর্দাফাঁস হয় স্ত্রীর কুকর্মের। সামনে আসে, পরকীয়ার কারণে স্ত্রীর স্বামীকে খুনের কথা। জেরায় ধৃত স্ত্রী প্রিয়াঙ্কা মণ্ডল স্বামী সঞ্জয় চৌহানকে গলায় ফাঁস দিয়ে খুনের কথা কবুল করে নেয়। আরও জানা যায় যে পুলিসকে বিভ্রান্ত করতেই তাঁরাই মারধর ও লুঠপাটের গল্প ফেঁদেছিলেন। একইসঙ্গে সারা শরীরে ব্লেড দিয়ে আঘাতও করা হয়।

আরও পড়ুন, Malda: কিশোরীকে কটূক্তি প্রতিবেশির, প্রতিবাদ করলে হাঁসুয়ার কোপ মামার হাতে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.