Malda: পেটের টানে ভিন রাজ্যে পরিযায়ী শ্রমিক, মৃত্যু পঞ্চায়েত সদস্যার ছেলের

 সপ্তাহখানেক আগেই বাড়ি থেকে কাজের উদ্দেশে পাটনা গিয়েছিলেন শেখ সাফি আলম। ভাগ্যের কঠিন পরিহাসে সপ্তাহ শেষে তার নিথর মৃতদেহ ফিরল গ্রামে। 

Updated By: Feb 21, 2024, 02:59 PM IST
Malda: পেটের টানে ভিন রাজ্যে পরিযায়ী শ্রমিক, মৃত্যু পঞ্চায়েত সদস্যার ছেলের

রণজয় সিংহ: মালদহে এবার পরিযায়ী শ্রমিক হিসেবে মৃত্যু হল পঞ্চায়েত সদস্যার ছেলের। এলাকায় শোকের ছায়া। পঞ্চায়েত সদস্যার ছেলেকে পেটের তাগিদে কাজ করতে যেতে হয় ভিন রাজ্যে।পরিবারের সূত্রে জানা গিয়েছে, মৃত পরিযায়ী শ্রমিক স্নাতক পর্যন্ত পড়াশোনা করে কাজ না পেয়ে ভিন রাজ্যে যেতে হয়। শুধু তাই নয় তাদের থাকার ভিটেমাটি পর্যন্ত নেই। মৃতের নাম শেখ সাফি আলম। বয়স ২২ বছর।

মালদার মানিকচক ব্লকের চৌকির বাসিন্দা ছিলেন তরতাজা যুবক শেখ সাফি আলম। সংসার চালানোর জন্য ভিন রাজ্যে কাজে পাড়ি দেন ২২ বছরের যুবক। পরিবার সূত্রে জানা গিয়েছে, বিহারের পাটনায় টাওয়ারের কাজে গিয়েছিল শেখ সাফি আলম। সেখানে কর্মরত অবস্থায় টাওয়ার থেকে পড়ে যান ওই যুবক। তাতেই মৃত্যু হয় তাঁর। সপ্তাহখানেক আগেই বাড়ি থেকে কাজের উদ্দেশে পাটনা গিয়েছিলেন শেখ সাফি আলম। ভাগ্যের কঠিন পরিহাসে সপ্তাহ শেষে তার নিথর মৃতদেহ ফিরল গ্রামে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃত পরিযায়ী শ্রমিক শেখ সাফি আলমের বাবা শেখ ইস্রাফিলও একজন শ্রমিক। তবে বয়সের ভারে কাজ করতে পারেন না। মা রুনা বিবি এবার কংগ্রেসের প্রতীকে চৌকি মিরদাতপুর অঞ্চলের সালাবাতগঞ্জ এলাকা থেকে গ্রাম পঞ্চায়েত সদ্যসা হিসাবে জয়ী হয়েছেন। বাড়িতে রয়েছে বাবা, মা, এক ভাই ও বোন। এত বড় সংসার চলবে কী করে! এই কথা ভেবেই সংসারে বোঝা টানার জন্যই টাওয়ারের কাজে পাটনা ।

আরও পড়ুন, Debra: রোগী সেজে এসে চিকিৎসক দম্পতিকে নৃশংস খুন ডেবরায়, গ্রেফতার ২! সামনে এল হত্যার কারণ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.