ডেবরায় বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরে খুন গৃহবধূ , BJP-র দাবি নস্যাৎ পুলিসের, ধৃত ১

'৩৬ ঘণ্টার মধ্যে গ্রেফতার মূল অভিযুক্ত।'

Updated By: Jan 12, 2021, 08:19 PM IST
ডেবরায় বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরে খুন গৃহবধূ , BJP-র দাবি নস্যাৎ পুলিসের, ধৃত ১

নিজস্ব প্রতিবেদন: ধর্ষণ নয়, বিবাহ-বর্হিভূত সম্পর্কের জেরেই খুন হতে হয়েছে আদিবাসী মহিলাকে। ডেবরাকাণ্ডে এমনই দাবি করলেন পশ্চিম মেদিনীপুরের পুলিস সুপার দীনেশ কুমার। তিনি জানিয়েছেন, ঘটনার ৩৬ ঘণ্টার মধ্যে মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। জেরায় অপরাধী স্বীকারও করেছে ধৃত ব্যক্তি।

ঘটনার সূত্রপাত রবিবার সকালে। ডেবরা থানার ইসলামপুরের একটি পরিত্যক্ত জায়গায় থেকে আদিবাসী গৃহবধূর দেহ উদ্ধার হয়। ধর্ষণ করে খুনের অভিযোগে উত্তাল হয়ে ওঠে এলাকা। দোষীদের গ্রেফতারের দাবিতে সোমবার রাত পর্যন্ত দফায় দফায় ডেবরা থানার সামনে বিক্ষোভ দেখান বিজেপির মহিলা মোর্চার সদস্যরা। মৃতের বাড়িতেও যান তাঁরা। সত্যিই কী ধর্ষণ করে খুন করা হয়েছে ওই মহিলাকে? সে সম্ভাবনা উড়িয়ে দিলেন পশ্চিম মেদিনীপুরের পুলিস সুপার দীনেশ কুমার। সাংবাদিক সম্মেলনে করে জানালেন, শৈল দিয়াসীকে নামে এক ব্যক্তির সঙ্গে বিবাহ-বর্হিভূর্ত সম্পর্ক ছিল মৃতার। টাকা-পয়সা নিয়ে তাঁদের মধ্যে গন্ডগোল হয়েছে। সেকারণে এই খুন।

আরও পড়ুন: গঙ্গাসাগর থেকে দুই অসুস্থ ব্যক্তিকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্স এল হাওড়ায়

জানা গিয়েছে, এই শৈল দিয়াসীর বাড়ির ডেবরা থানারই বারুনিয়া গ্রামে। ফোনের কল ডিটেলস খতিয়ে দেখে তাকে গ্রেফতারও করেছে পুলিস। পুলিস সুপার জানিয়েছেন, ঘটনার মাত্র ৩৬ ঘণ্টার মধ্যে মূল অভিযুক্তকে গ্রেফতার করার জন্য নগদ পুরস্কার দেওয়া হবে ডেবরা থানাকে। এমনকী, যারা বা যে সকল রাজনৈতিক দল এই খুনকে ধর্ষণকে বলে অপ্রপচার চালাচ্ছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। বুধবার ধৃতকে তোলা হবে আদালতে। তারপর তাকে নিজেদের হেফাজতে খুনের সরঞ্জাম বাজেয়াপ্ত করবে পুলিস।

.