Magrahat Shootout: মগরাহাটে ব্যবসায়ীর 'শুটআউট' পুরোটাই নাটক! আসল গল্প জানলে চমকে যাবেন...

দেনার হাত থেকে বাঁচতেই শুটআউটের নাটক। ৭ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা রটানো হয়।

Updated By: Jul 2, 2024, 06:23 PM IST
Magrahat Shootout: মগরাহাটে ব্যবসায়ীর 'শুটআউট' পুরোটাই নাটক! আসল গল্প জানলে চমকে যাবেন...

নকিবউদ্দিন গাজি: মগরাহাট শুটআউট কাণ্ডে পুলিসি তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। মগরাহাটে ব্যবসায়ীর গুলিবিদ্ধ হওয়ার ঘটনা সাজানো নাটক! চাকরি দেওয়ার নামে প্রতারণা আর সেই দেনার হাত থেকে বাঁচতেই শুটআউটের নাটক করেন ওই ব্যবসায়ী! তদন্তের পর এমনই চাঞ্চল্যকর তথ্য সামনে আনল পুলিস।

মঙ্গলবার ডায়মন্ড হারবার পুলিস জেলার পুলিস সুপার রাহুল গোস্বামী ও অতিরিক্ত পুলিস সুপার মিতুন দে সাংবাদিক সম্মেলন করে জানান, জয়নগর এলাকার বাসিন্দা অশোক ছাটুই মগরাহাটে থাকতেন। বিভিন্ন সময় চাকরি দেওয়ার নাম করে এলাকা থেকে টাকা তুলেছিলেন। সেই দেনা থেকে বাঁচতে গত সোমবার রাতে শুটআউটের ঘটনা সাজিয়ে নাটক করেন। নিজেই নিজেকে গুলি করে জখম করেন। সেইসঙ্গে ৭ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনাও রটানো হয়।

এই ঘটনায় বেশ কয়েকজনের সাহায্যও নেন তিনি। পুলিস তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। পাশাপাশি, এই ঘটনার পেছনে আর কী কী কারণ রয়েছে, তা জানতেও তদন্ত চলছে। প্রসঙ্গত,  সোমবার-ই মগরাহাট থানার দিঘিরপাড় এলাকায় ব্যবসায়ী অশোক সাটুইয়ের গুলিবিদ্ধ হওয়ার খবর আসে। অন্যদিকে তাঁর সঙ্গে থাকা ৭ লক্ষ টাকাও লুঠ করা হয়েছে বলে দাবি করা হয়।

আরও পড়ুন, Kalna: দোকানে ঢুকে মাথায় পর পর গুলি! চুঁচুড়ার বাসিন্দা সমাজবিরোধী খুন কালনায়...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.