অন্য মেয়ের সঙ্গে মেলামেশা! বিয়ে করতে অস্বীকার করে প্রেমিক, আত্মঘাতী প্রেমিকা

আটক করা হয়েছে অভিযুক্ত হাসানূর সর্দারকে।

Updated By: Sep 13, 2019, 04:04 PM IST
অন্য মেয়ের সঙ্গে মেলামেশা! বিয়ে করতে অস্বীকার করে প্রেমিক, আত্মঘাতী প্রেমিকা

নিজস্ব প্রতিবেদন : বিয়ে করতে অস্বীকার করে প্রেমিক। আর সেই অপমানে নিজের ঘরে গলায় ওড়না দিয়ে আত্মঘাতী হলেন প্রেমিকা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের পশ্চিম হাতামারি গ্রামে। মৃতার নাম রিনা মণ্ডল। বয়স ১৭ বছর।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ক্যানিং নলেয়াখালি হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী রিনার সঙ্গে এক বছর আগে আলাপ হয় একই গ্রামের বাসিন্দা হাসানূর সর্দারের। বছর তিনেকের বড় হাসানূর ওরফে ভুলার সঙ্গে ধীরে ধীরে ঘনিষ্ঠ সম্পর্কে আবদ্ধ হয় রিনা। কিছুদিন প্রেমের সম্পর্কের পর হাসানূরকে বিয়ে করতে চায় রিনা।

এদিকে রিনার পাশাপাশি অন্য আরও একটি মেয়ের সঙ্গেও হাসানূর মেলামেশা শুরু করে বলে অভিযোগ। এই ঘটনা রিনার নজরে আসতেই বিয়ের জন্য ব্যস্ত হয়ে পরে রিনা। কিন্তু রিনাকে বিয়ে করতে হাসানূর অস্বীকার করে। মৃতার বাড়ির লোকেদের অভিযোগ এমনই।

আরও পড়ুন, প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি, ধৃত যুবক

এরপরই নিজের ঘরে ওড়নার ফাঁস দিয়ে আত্মঘাতী হয় রিনা। তড়িঘড়ি তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ক্যানিং থানার পুলিস। পাশাপাশি আটক করেছে অভিযুক্ত হাসানূর সর্দারকে।

.