Suvendu Adhikari Demands NIA on Rampurhat Arson: রামপুরহাট কাণ্ডে NIA-এর দাবি, 'নির্লজ্জ মুখ্যমন্ত্রী, মুখ ফিনাইল-ব্লিচিং দিয়ে পরিষ্কার করা উচিত: শুভেন্দু

NIA তদন্ত চেয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র সচিব অজয় ভাল্লাকে চিঠি শুভেন্দু অধিকারীর Suvendu Adhikari)। রাজ্যের বিরোধী দলনেতার দাবি, "নানুর, সুজপুরের গণহত্যার পর এটা বেঙ্গলের লার্জেস্ট জেনোসাইড। এর জন্য পুলিসমন্ত্রী দায়ি।" 

Updated By: Mar 23, 2022, 05:13 PM IST
Suvendu Adhikari Demands NIA on Rampurhat Arson: রামপুরহাট কাণ্ডে NIA-এর দাবি, 'নির্লজ্জ মুখ্যমন্ত্রী, মুখ ফিনাইল-ব্লিচিং দিয়ে পরিষ্কার করা উচিত: শুভেন্দু
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বীরভূমের রামপুরহাটে উপপ্রধান খুন এবং একের পর এক বাড়িতে অগ্নিসংযোগের ঘটনার (Rampurhat Arson) এনআইএ (NIA) তদন্তের দাবি জানালেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। রাজ্যের বিরোধী দলনেতা জানান, কেন্দ্রীয় স্বরাষ্ট্র সচিব অজয় ভাল্লাকে চিঠি লিখেছেন। তাঁর দাবি, বীরভূমের রামপুরহাটের বগটুই গ্রামে বিস্ফোরণ হয়েছে। তাই এই তদন্তের ভার এনআইএ-কেই নিতে হবে।

বুধবার পঞ্চাশের বেশি বিধায়ক নিয়ে বীরভূমের রামপুরহাটে বগটুই গ্রামে যান শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। পোড়া বাড়িগুলো ঘুরে দেখেন তিনি। এরপর তিনি অভিযোগ করেন, তথ্য-প্রমাণ নষ্ট করতে এবং লোপাট করলে বৃহস্পতিবার রামপুরহাটে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। রাজ্যের বিরোধী দলনেতার দাবি, "নানুর, সুজপুরের গণহত্যার পর এটা বেঙ্গলের লার্জেস্ট জেনোসাইড। এরজন্য পুলিসমন্ত্রী দায়ি।" 

বগটুইয়ে যাওয়ার পথে বিজেপির (BJP) প্রতিনিধি দলের ল্যাংচা খাওয়া নিয়ে বুধবার কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তিনি বলেন, "আগামিকাল আমি নিজে যাব। আমি আজই ওখানে যেতাম। কিন্তু কিছু দল ল্যাংচা খেতে খেতে ঢুকছে, ল্যংচাতে ল্যাংচাতে। তাই রাত হয়ে যাবে। ওরা থাকাকালীন আমি যাব না। কারণ পায়ে পা লাগিয়ে ঝগড়া করতে আমি চাই না।" মমতা বন্দ্যোপাধ্যায়কে পাল্টা আক্রমণ শানান শুভেন্দু। তাঁর চড়া সুর, "এক সপ্তাহে ২৬ জন মারা গিয়েছে। আর মুখ্যমন্ত্রী এত নির্লজ্জ বলছেন, কিছু দল ল্যাংচা খেতে খেতে ল্যাংচাতে গিয়েছে। এটা একটার মুখ্যমন্ত্রীর ভাষা! ওনার মুখটা ফিনাইল, ব্লিচিং দিয়ে পরিষ্কার করা উচিত।"

আরও পড়ুন: Suvendu Attacks Mamata On Rampurhat Arson: 'তথ্য লোপাট করতে রামপুরহাট আসছেন মুখ্যমন্ত্রী', তোপ শুভেন্দুর; বুদ্ধিজীবীদের 'ভাতাজীবী' কটাক্ষ

আরও পড়ুন: Hasnabad Firing: রামপুরহাট কাণ্ডের মধ্যেই ফের তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি, ছোঁড়া হয় বোমাও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.