ছোটখাট হিংসার ঘটনা ঘটেছে, ভোটের লাইনে দাঁড়িয়ে মন্তব্য মুনমুন সেনের

সপ্তম দফায় ভোট দিলেন মুনমুন সেন।     

Updated By: May 19, 2019, 05:27 PM IST
ছোটখাট হিংসার ঘটনা ঘটেছে, ভোটের লাইনে দাঁড়িয়ে মন্তব্য মুনমুন সেনের

নিজস্ব প্রতিবেদন: আরও একবার বিতর্কিত মন্তব্য করলেন আসানসোলের মুনমুন সেন। ভোটের লাইনে দাঁড়িয়ে তৃণমূল কংগ্রেস প্রার্থী বলেন,''কয়েকটা ছোটখাট হিংসার ঘটনা ঘটছে''। 

রাজ্যের ৯টি লোকসভা কেন্দ্রে চলছে ভোটগ্রহণ। সকাল থেকে বিভিন্ন কেন্দ্র থেকে মিলছে হিংসার খবর। আক্রমণের মুখে পড়েছেন বিজেপির রাহুল সিনহা ও অনুপম হাজরা। ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায়ের গাড়ি ভাঙচুর করেছে দুষ্কৃতীরা। বিজেপি নেত্রী নির্মলা সীতারমন আশঙ্কাপ্রকাশ করেছেন, ভোটগ্রহণ শেষ হলে গণহত্যা শুরু করতে পারে তৃণমূল। প্রথম থেকে হুমকি দিয়ে আসছেন মুখ্যমন্ত্রী। নির্বাচন কমিশনের কাছে আদর্শ আচরণবিধি লাগু থাকা পর্যন্ত কেন্দ্রীয় বাহিনী মোতায়েন রাখার দাবি করেছেন নির্মলা সীতারমন।     

তবে রাজ্যে যে হিংসা হয়েছে, তা মানতে নারাজ মুনমুন সেন। সকালে ভোট দিতে আসেন তৃণমূল প্রার্থী। ভোটের লাইনে দাঁড়িয়ে মুনমুন বলেন,''৬ বছরে মেরুকরণ হয়েছে বাংলায়। রাজ্যের ছোটখাট হিংসার ঘটনা ঘটছে। কিন্তু ৫ বছরে উত্তরপ্রদেশে ব্যাপক হিংসা নিয়ে কেউ কিছু বলছে না''। বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদও করেছেন মুনমুন। 

আরও পড়ুন- কেদারনাথে গিয়েও ভোটদাতাদের প্রভাবিত করার চেষ্টা করছেন মোদী!

এর আগে আসানসোলের গণ্ডগোলের বিষয়ে প্রশ্ন করতে মুনমুন সেন জানান, আজ তাঁর বেড টি পেতে দেরি হওয়ায় ঘুম থেকে উঠতে দেরি হয়েছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেন, "আমার বেড টি-টা আজকে ওরা বড্ড দেরিতে দিয়েছে। তাই আজ আমার উঠতে অনেক দেরি হয়েছে। আমি কী বলব? আমি সত্যিই কিছু জানি না।"   এরপর একটি টিভি চ্যানেলের বিতর্কে মেজাজ হারান মুনমুন সেন।   

.