আমাদের তো কখনও কুর্তা পাঠাননি মমতা! মোদীকে দেওয়া উপহার নিয়ে কটাক্ষ রাজ বব্বরের

প্রধানমন্ত্রীকে কুর্তা উপহার দেওয়া নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছে সিপিএমও

Updated By: Apr 27, 2019, 01:16 PM IST
আমাদের তো কখনও কুর্তা পাঠাননি মমতা! মোদীকে দেওয়া উপহার নিয়ে কটাক্ষ রাজ বব্বরের

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রীকে কুর্তা উপহার দেওয়া নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন কংগ্রেস নেতা রাজ বব্বর। কলকাতায় বসে তাঁর প্রশ্ন, অন্যান্য নেতাদের তো কখনও কুর্তা পাঠাননি মমতাজি?

আরও পড়ুন-অন্ধ্র-তামিলনাড়ু-পুদুচেরিতে আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড়, সতর্কতা আবহাওয়া দফতরের

উল্লেখ্য, সম্প্রতি অভিনেতা অক্ষয় কুমারকে দেওয়া এক অরাজনৈতিক সাক্ষাতকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক কথাই বলেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় নিজ পছন্দ করে তাঁকে বছরে দু-তিনবার কুর্তা-মিষ্টি পাঠান।’ এনিয়েই এখন সরব বিরোধীরা।

শুক্রবার কলকাতায় একটি সাংবাদিক সম্মেলন করেন রাজ বব্বর। এনিয়ে তিনি বলেন, ‘পশ্চিমবঙ্গে দুটি জিনিস গোটা পৃথিবীতে বিখ্যাত। একটি হল মিষ্টি এবং অন্যটি কুর্তা। কিন্তু এখনও পর্যন্ত কখনও সেসব আমাদের জন্য পাঠাননি মমতাজি। ওই দুটি জিনিস দেওয়া জন্য তাঁর একজনই পছন্দ। তাই বুঝতেই পারছেন মমতাজি মোদীজির কুর্তার মাপ জানেন।’

আরও পড়ুন-‘শীঘ্রই আসছি’, এবার বাংলায় পোস্টার প্রকাশ করল আইএস

প্রসঙ্গত, প্রধানমন্ত্রীকে কুর্তা উপহার দেওয়া নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছে সিপিএমও। দলের নেতা সীতারাম ইয়েচুরি ও সূর্যকান্ত মিশ্র বিজেপি-তৃণমূল গোপন যোগাযোগের অভিযোগ এনেছেন। ইয়েচুরি বলেন, বিজেপি ও তৃণমূলের সঙ্গে একটি গোপন বোঝাপড়া রয়েছে। দিল্লিতে দোস্তি আর বাংলায় কুস্তি আর কাজ দেবে না। মোদীকে কুর্তা উপহার দেওয়া কুস্তি-দোস্তির সবচেয়ে বড় উদাহরণ।

.