Lok Sabha Election 2024 | Rachna Banerjee: দ্রুত চড়ছে পারদ, তুঙ্গে নির্বাচনী প্রচার; রচনার প্রচারে অসুস্থ চেয়ারম্যান

Rachna Banerjee Campaign: হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় শুক্রবার সপ্তগ্রাম বিধানসভা এলাকায় ভোট প্রচারে রয়েছেন। সকালে বাঁশবেড়িয়া হংসেশ্বরী মন্দিরে পুজো দিয়ে জনসংযোগ শুরু করেন তিনি। বাঁশবেড়িয়া থেকে ডানলপ কোয়ার্টার পর্যন্ত চলে জনসংযোগ।

Updated By: Apr 5, 2024, 11:36 AM IST
Lok Sabha Election 2024 | Rachna Banerjee: দ্রুত চড়ছে পারদ, তুঙ্গে নির্বাচনী প্রচার; রচনার প্রচারে অসুস্থ চেয়ারম্যান
নিজস্ব চিত্র

বিধান সরকার: রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রচারে বেরিয়ে তার গাড়িতেই অসুস্থ হয়ে পড়লেন বাঁশবেড়িয়া পুরসভার চেয়ারম্যান আদিত্য নিয়োগী। বিধায়ক তপন দাশগুপ্তর গাড়িতে তাকে নিয়ে যাওয়া হল চিকিৎসার জন্য।

হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় শুক্রবার সপ্তগ্রাম বিধানসভা এলাকায় ভোট প্রচারে রয়েছেন। সকালে বাঁশবেড়িয়া হংসেশ্বরী মন্দিরে পুজো দিয়ে জনসংযোগ শুরু করেন তিনি।

বাঁশবেড়িয়া থেকে ডানলপ কোয়ার্টার পর্যন্ত চলে জনসংযোগ।

আরও পড়ুন: Dilip Ghosh: 'আমি মুখ্যমন্ত্রীকে ফলো করি...' কেন বললেন দিলীপ ঘোষ?

প্রার্থীর সঙ্গে প্রচারে রয়েছেন বিধায়ক তপন দাশগুপ্ত, অসীমা পাত্র। বাঁশবেড়িয়া পুরসভার চেয়ারম্যান আদিত্য নিয়োগী রচনার সঙ্গে প্রচারে ছিলেন। হংসেশ্বরী মন্দির থেকে পূজো দিয়ে বেরোনোর পর হুডখোলা গাড়িতে জনসংযোগ করছিলেন প্রার্থী। সেই গাড়িতেই হঠাৎ অসুস্থ হয়ে পরেন আদিত্য নিয়োগী।

তাঁকে তুলে বিধায়ক তপন দাশগুপ্তর গাড়িতে করে নিয়ে যাওয়া হয় প্রাথমিক চিকিৎসার জন্য। জানা গিয়েছে প্রচন্ড গরমে অসুস্থ হয়ে পরেন চেয়ারম্যান।

আরও পড়ুন: Bengal News LIVE Update: 'বুথে থাকবে কেন্দ্রীয় বাহিনী আর বুথের বাইরে থাকবে বিজেপির বাহিনী'

বৃহস্পতিবার হুগলির চাঁদরা কলোনী এলাকায় নদী পার ভাঙনে গ্রামের রাস্তা তলিয়ে যায়। কয়েকদিন আগে গুপ্তিপাড়ার ১ পঞ্চায়েতের নদীর পার ভেঙে জলে তলিয়ে যায়। এলাকার বাসিন্দারা মূলত কৃষির ওপর নির্ভরশীল। গঙ্গা ভাঙ্গনে তলিয়ে গিয়েছে চাষের জমি ঘরবাড়ি। বলাগড়ের ভাঙ্গন সমস্যা দীর্ঘদিনের। সেই সমস্যা কবে মিটবে আদৌ মিটবে কিনা জানা নেই বলাগড়বাসীর। তবে নির্বাচন এলেই বলাগড় নদী ভাঙন প্রাসঙ্গিক হয়ে ওঠে। সামনেই লোকসভা নির্বাচন। এবারও প্রাসঙ্গিক ভাঙন।

তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘বলাগড়ের ভাঙ্গন একটা বড় ইস্যু। তাতে কেন্দ্রীয় সরকারের সাহায্যে যদি না থাকে দিদি একা কত লড়াই করবে। পশ্চিমবঙ্গ কে উন্নত মানের করার জন্য দিদি লড়াই করেই চলেছে। যদিও দিদি টাকা দিয়েছে তার কাজ চলছে। তারপরেও টাকার দরকার। এলাকার পাঁচ বছরের সাংসদ তাকে দেখা যেত না, এখন তাকে দেখা যাচ্ছে। আমি সাংসদ হলে পার্লামেন্টে গঙ্গা ভাঙ্গন রোধে প্রথম আওয়াজ তুলবো’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.