Local train: রেল-পথে ভোগান্তি! সপ্তাহের প্রথম দিনেই ট্রেন বন্ধ হাওড়া-আমতা লাইনে...

ফের রেল-পথে ভোগান্তি! সপ্তাহের প্রথম দিনেই পরিষেবার ব্যাহত হাওড়া আমতা ও খড়গপুর শাখায়। অফিস থেকে ফেরার পথে নাকাল নিত্যযাত্রীরা।

Updated By: Jul 29, 2024, 08:42 PM IST
Local train: রেল-পথে ভোগান্তি! সপ্তাহের প্রথম দিনেই ট্রেন বন্ধ  হাওড়া-আমতা লাইনে...

দেবব্রত ঘোষ: ফের রেল-পথে ভোগান্তি! সপ্তাহের প্রথম দিনেই পরিষেবার ব্যাহত হাওড়া আমতা ও খড়গপুর শাখায়। অফিস থেকে ফেরার পথে নাকাল নিত্যযাত্রীরা।

আরও পড়ুন:  Jhargram: আচমকা বাজ পড়ে মৃত্যু কৃষকের! শোকার্ত পরিবার, মুহ্যমান গ্রাম...

ঘটনার সূত্রপাত্র বিকেলে। হাওড়া-আমতা শাখায় বড়গাছিয়া স্টেশনে রেলের ওভারহেড তারে ভেঙে পড়ে গাছে ডাল! ফলে তারটি ক্ষতিগ্রস্ত। স্টেশনের আপ লাইনে দাঁড়িয়ে ট্রেন। কামরা আটকে পড়ে যাত্রীরা। কেউ কেউ আবার ট্রেন থেকে নেমে লাইন ধরে হাঁটতে শুরু করেন। ভিড় বাড়তে থাকে বড়গাছিয়া স্টেশনেও। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন রেলের ইঞ্জিনিয়াররা। শেষ খবর অনুযায়ী, মেরামতি কাজ চলছে।  পরিস্থিতি এখনও স্বাভাবিক হয়নি। রীতিমতো উদ্বেগে যাত্রীরা।

এদিকে সন্ধ্যায় হাওড়া টিকিয়াপাড়া স্টেশনে অবরোধ শুরু করেন নিত্যযাত্রীদের একাংশ। রেল লাইনে বসে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। অভিযোগ, টিকিয়াপাড়া স্টেশনে দীর্ঘদিন ধরেই সময়মতো ট্রেন পাওয়া যায়। যদিইবা পাওয়া যায়, ট্রেন দেরিতে চলে। যাত্রীদের দাবি, বহুবার রেল কর্তৃপক্ষকে জানিয়েও সমস্যার সুরাহা হয়নি। আজ, সোমবারও ট্রেনের জন্য় দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয় যাত্রীদের। আর তাতেই ধৈর্য্যের বাধ ভাঙে।

আরও পড়ুন:  WB Weather Update:ঘাটতি পূরণ হবে অনেকটাই! তৈরি হচ্ছে নিম্নচাপ, সপ্তাহভর ভারী বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.