LIVE Update: ৬ তারিখ I.N.D.I.A বৈঠক বাতিল নয়, মমতা-নীতীশদের সঙ্গে সনিয়াদের বৈঠক ডিসেম্বরেই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

Last Updated: Tuesday, December 5, 2023 - 13:44
LIVE Update: ৬ তারিখ I.N.D.I.A বৈঠক বাতিল নয়, মমতা-নীতীশদের সঙ্গে সনিয়াদের বৈঠক ডিসেম্বরেই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

 

শক্তি বেড়েছে অনেকটাই। ঘুর্ণিঝড় থেকে প্রবল ঘুর্ণিঝড় পরিণত হয়েছে ‘মিগজাউম’ । আজ, মঙ্গলবার বিকেল নাগাদ তা আছড়ে পড়বে অন্ধ্রপ্রদেশের উপকূলে! চেন্নাই ভাসছে। তামিলনাড়ুর সাত জেলায় চলছে প্রবল ঝড়-বৃষ্টি চেন্নাইয়ে মৃত্যু হয়েছে কমপক্ষে ৫ জনের। গতকালই বলে দেওয়া হয়েছে সকাল ৯টা পর্যন্ত বন্ধ থাকবে বিমানবন্দর।

5 December 2023, 13:45 PM

ইন্ডিয়া অ্যালায়েন্সের সংসদীয় দলের নেতাদের একটি সমন্বয় সভা ৬ ডিসেম্বর, ২০২৩ সালে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়গের বাড়িতে অনুষ্ঠিত হবে। তারপরে পার্টি সভাপতি/আইএনডিআইএ জোটের প্রধানদের বৈঠক ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে সবার জন্য সুবিধাজনক তারিখে নির্ধারিত হবে।

5 December 2023, 11:45 AM

ওপি চৌধুরীও আলোচনায় রয়েছেন ২০১৮ সালের নির্বাচনী পরিবেশে, রাজ্যের রাজধানী রায়পুরের কালেক্টর ওপি চাকরি থেকে ইস্তফা দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন। অমিত শাহের উপস্থিতিতে তখন বিজেপিতে যোগ দেন এবং খারসিয়া থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটের হার বাড়লেও এই আসন থেকে জিততে পারেননি। ওপি চৌধুরী এবার রায়গড় থেকে নির্বাচনে জিতেছেন। এবার অমিত শাহ নির্বাচনী জনসভায় তাঁকে প্রচার করতে এসে জনতার উদ্দেশে বললেন, 'তাঁকে বিধায়ক বানাও, আমরা তাঁকে বড় মানুষ করব'।

ফলাফলের পরে, সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয় যে চৌধুরীকে দিল্লিতে ডাকা হয়েছে। তাকে মুখ্যমন্ত্রী করা হতে পারে। এই আলোচনায় বিরক্ত ওপি চৌধুরী। তিনি ফেসবুকে লিখেছেন, 'আমাকে নিয়ে গুজব ছড়ানো হচ্ছে'। তিনি সংবাদ মাধ্যমকে বলেন, 'কোনও অনুমান করবেন না, আমি একজন ক্ষুদ্র কর্মী। সংগঠনে এই ধরনের আলোচনার কোনও স্থান নেই'।

5 December 2023, 11:45 AM

স্থানীয় সূত্রে জানা গিয়েছে ছত্তিশগঢ়ে মুখ্যমন্ত্রী পদের দৌড়ে এগিয়ে রয়েছেন তিন জন। তাঁরা হলেন, অরুন সাও, রমন সিং, এবং বিষ্ণু দেও। অন্যদিকে রাজস্থানে মুখ্যমন্ত্রী পদের দৌড়ে এগিয়ে রয়েছেন লোকসভার স্পকার ওম বিড়লা এবং বাবা বালকরাম। 

5 December 2023, 10:15 AM

চাররাজ্যের বিধানসভা ভোটে সব পূর্বাভাস উল্টে দিয়ে দারুণ ফল করেছে বিজেপি। এরই মধ্যে রাজ্যগুলিতে কারা কারা মুখ্যমন্ত্রিত্বের দৌড়ে এগিয়ে সেটাও মোটামুটি ঠিক হয়ে গিয়েছে। মধ্যপ্রদেশে শিবরাজ সিং চৌহান, রাজস্থানে এগিয়ে বসুন্ধরা রাজে, ছত্তীসগঢ়ে রেণুকা সিং। 

 

5 December 2023, 09:15 AM

দক্ষিণবঙ্গে ঘূর্ণিঝড়ের প্রভাব শুরু। আজ সকাল থেকেই আকাশের মুখ ভার নদিয়ায়। কল্যাণী থেকে শান্তিপুর--গুঁড়িগুঁড়ি বৃষ্টি হয়ে চলেছে। শীতের মরসুমে শীতের দেখা নেই। এদিকে পুরুলিয়ায় শুরু হল বৃষ্টি। সঙ্গে বইছে ঠান্ডা হাওয়া। মঙ্গলবার ভোর রাত থেকেই এই বৃষ্টিপাত শুরু হয় এখানে। আজ জেলার সর্বনিম্ন তাপমাত্রা ১৬ ডিগ্রির মতো। ডিসেম্বরের শুরুতে এই বৃষ্টির জেরে মানুষ প্রায় গৃহবন্দি। বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরোতে নারাজ সাধারণ মানুষজন। 

5 December 2023, 09:15 AM

প্রাক্তন মন্ত্রী এবং দক্ষিণ দিনাজপুর জেলা সিপিআইএমের সাধারণ সম্পাদক নারায়ণ বিশ্বাসের মৃত্যু হয়েছে কলকাতার এসএসকেএম হাসপাতালে। উনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন বলে জানা গিয়েছে। কলকাতাতেই চিকিৎসাধীন ছিলেন। আজ ভোর সাড়ে ছটা নাগাদ তাঁর মৃত্যু হয়।

5 December 2023, 08:00 AM

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর উল্টে মৃত্যু হল এক শ্রমিকের। গতকাল, সোমবার রাতে ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার বলরামপুর থানার সিরকাবাদ সংলগ্ন একটি গ্রামীণ রাস্তায়। মৃত ব্যক্তির নাম গোপাল শবর (৪৫)। বাড়ি বলরামপুর থানার লায়াডি গ্রামে। আজ, মঙ্গলবার দেহ ময়নাতদন্তের জন্য পুরুলিয়া সদর হাসপাতালে আনা হয়েছে।