কাপলিং খুলে বিপত্তি! বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল আপ মুম্বই মেল...

একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

Last Updated: Saturday, December 16, 2023 - 00:09
কাপলিং খুলে বিপত্তি! বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল আপ মুম্বই মেল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

16 December 2023, 00:15 AM

16 December 2023, 00:15 AM

বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল আপ মুম্বই মেল। ঘড়িতে তখন ৯টা। রাতে উলুবেড়িয়া স্টেশনে ছাড়ার পর খুলে যায় কাপলিং। এরপর ট্রেন যখন বীরশিবপুর স্টেশনে ঢুকছে, তখন আলাদা হয়ে ইঞ্জিন-সহ ২ বগি! মেরামতির জন্য় ট্রেনটিকে ফিরিয়ে আনা হয় উলুবেড়িয়ায়। 

15 December 2023, 11:30 AM

রাজস্থানের রাজপাটে আজ শপথ। মুখ্যমন্ত্রী ভজনলাল শর্মার মন্ত্রগুপ্তি। জয়পুরের অ্যালবার্ট হলে চাঁদের হাট। সামিল মোদী শাহ নাড্ডা। শপথগ্রহণ উপমুখ্যমন্ত্রীরও। 

15 December 2023, 11:30 AM

আজ মহুয়া মৈত্রর মামলা শুনবে সুপ্রিম কোর্ট।  সুপ্রিম কোর্টের বিচারপতি সঞ্জীব খান্না এবং বিচারপতি এসভি ভাট্টির বেঞ্চে হবে শুনানি।  তাঁর সাংসদপদ খারিজকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে আবেদন করেছিলেন তৃণমূল নেত্রী। বুধবার ওই মামলার দ্রুত শুনানি চেয়ে বিচারপতি কিষণ কওল এবং বিচারপতি সুধাংশু ধুলিয়ার বেঞ্চের দৃষ্টি আকর্ষণ করেন মহুয়ার আইনজীবী অভিষেক মনু সিংভি। বিচারপতি কওল এব্যাপারে প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণের পরামর্শ দেন সিংভিকে। 

15 December 2023, 11:30 AM

শাহর ইস্তফার দাবিতে কাল দুই কক্ষে তুমুল হট্টগোলের পর আজ কী? আজও নজরে সংসদের সুরক্ষা-তরজা। রাজ্যসভায় ডেরেককে সাসপেন্ড। প্রতিবাদে মৌন অবস্থান তৃণমূল সাংসদের। লোকসভাতেও শাস্তির কোপে ১৩ বিরোধী সাংসদ। 

15 December 2023, 09:30 AM

গতকাল রাতে মদন মিত্রের ফের খিঁচুনি হয়েছে। এখন স্থিতিশীল রয়েছেন, কিন্তু চিকিৎসকেরা উদ্বিগ্ন কারণ পরশুই তাঁর হাতে অস্ত্রোপচার করে প্লেট বসানো হয়েছে। খিঁচুনির জেরে সেই প্লেট নড়ে গিয়েছে কিনা সেটাই এখন পরীক্ষা করে দেখবেন চিকিৎসকেরা। আজ তাঁকে উডবার্ণে স্থানান্তরের কথা ছিল আইটিইউ থেকে।

15 December 2023, 08:45 AM

দক্ষিণ-পশ্চিম আরবসাগর এলাকায় ঘূর্ণাবর্ত তৈরি হয়েছে। বাংলাদেশের উপর রয়েছে আরও একটি ঘূর্ণাবর্ত। পশ্চিমী ঝঞ্ঝা উত্তর-পশ্চিম ভারতের রাজ্যগুলিতে। আরও একটি পশ্চিমী ঝঞ্ঝা নতুন করে আসছে আগামিকাল উত্তর-পশ্চিম ভারতে। 

15 December 2023, 08:45 AM

ঘাটালের ঐতিহ্যবাহী ঘাটাল উৎসব ও শিশু মেলার ওপেন টেন্ডার হল ১ কোটি ৪৯ লক্ষ টাকা। টেন্ডার প্রক্রিয়ার পরই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। ঘাটালের ঐতিহ্যের মেলায় শাসকদলের নেতাদের ভিড় ভাগ বাটোয়ারার জন্য, মেলাকে রাজনীতিকরণের অভিযোগ তুলে সরব সিপিএম-বিজেপি।বিরোধীদের কথা গুরুত্ব দিতে নারাজ তৃণমূল। 

 

15 December 2023, 08:45 AM

বিদ্যুৎ চুরির অপরাধে তৃণমূল পঞ্চায়েত সদস্যের স্বামীকে গ্রেফতার করল নৈহাটি শিবদাসপুর থানার পুলিস। 

 

15 December 2023, 08:45 AM

দার্জিলিং নয়। এবার আমের জেলাতে কমলা লেবু সহ গাছ দেখা যাবে। আমের জেলায় কমলালেবু চাষ করে সফল হলেন যুবক। কোন প্রশিক্ষণ ছাড়াই, শুধুমাত্র বিভিন্ন সোশ্যাল মাধ্যমে ভিডিও দেখে গাছের পরিচর্যা করেই বাজিমাত করছে এই যুবক। এই প্রথম মালদা জেলাতে বাণিজ্যিকভাবে কমলা লেবুর চাষ সফল।

15 December 2023, 08:45 AM

নীলাক্ষর বাবা নিলয় আইচের দাবি তারা কিছু বলবেন না কারণ দিল্লি পুলিস থেকে তাদের কোন কিছু বলতে না করে দিয়েছে যদিও এখনো দিল্লি পুলিস হালিশহরের বাড়িতে আসেনি।

 

15 December 2023, 08:45 AM

কুলপি থানার টেপাখালি মোড়ের, রাস্তার উপরে ইলেকট্রিকের তার লেগে গিয়ে খড়ের গাড়িতে আগুন ধরে যায়। শুক্রবার দিন ভোর রাতে ঘটনাটি ঘটে। খড়ের গাড়ি খড় ভর্তি করে রাস্তা দিয়ে কলকাতা যাবার সময় রাস্তার উপরে থাকা ইলেকট্রিক তারে লেগে আগুন ধরে যায়। গাড়িটি পুরোপুরি ভস্মীভূত হয়ে যায়। ঘটনাস্থলে কুলপি থানার পুলিস।