সিআইডি পরিচয় দিয়ে তোলাবাজি! সল্টলেকে গ্রেফতার ৩

সিআইডি পরিচয় দিয়ে সল্টলেকের বিভিন্ন গেস্ট হাউস থেকে তোলা আদায়। অবশেষে বিধাননগর পূর্ব থানার হাতে এক মহিলা সহ গ্রেফতার তিন জন।

Updated By: Jan 9, 2019, 09:24 AM IST
সিআইডি পরিচয় দিয়ে তোলাবাজি! সল্টলেকে গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদন: সিআইডি পরিচয় দিয়ে সল্টলেকের বিভিন্ন গেস্ট হাউস থেকে তোলা আদায়। অবশেষে বিধাননগর পূর্ব থানার হাতে এক মহিলা সহ গ্রেফতার তিন জন।

আরও পড়ুন- বউয়ের কাছে হিরো সাজতে গিয়ে জেলে যেতে হতে পারে আলিপুরদুয়ারের জেলাশাসককে

পুলিস সূত্রের খবর সোমবার বাপ্পা খাটুয়া নামে এক হোটেল ব্যবসায়ী বিধাননগর পূর্ব থানায় অভিযোগ করেন যে তাঁর এএল ২০৭/এ একটি গেস্ট হাউস আছে, সেখানে গত  ৪ তারিখ এক মহিলা ও দুই ব্যক্তি আসে এবং তারা নিজেদের সিআইডি পরিচয় দেয়। এরপর হুমকি দিয়ে ১০ হাজার টাকা দাবি করে। এর আগে সিএল ব্লকের একটি বাড়িও তারা সিল করে দিয়েছে। এরপর তারা ফোন করে গেস্ট হাউস মালিককে ডাকে টাকা নেওয়ার জন্য। মালিক-কে হুমকি দেয় যদি সে টাকা না দেয় তবে তার গেস্ট হাউসে মেয়ে ঢুকিয়ে দিয়ে রেড করে সিল করে দেবে। এরপর গতকাল তারা টাকা নিতে এলে পূর্ব থানার পুলিসকে খবর দেওয়া হয়। পুলিস এসে এই তিনজনকে-ই গ্রেফতার করে। পুলিস জানতে পেরেছে এর আগেও তারা একই ভাবে সল্টলেকের এএল, বিএল ব্লকের বেশ কয়েকটি গেস্ট হাউস থেকে একই ভাবে টাকা নিয়েছে। ধৃতদের বিধান নগর কোর্টে তুলে ৭ দিনের পুলিস হেফাজতে নেওয়া হবে বলে জানা গিয়েছে। এর সঙ্গে আরও কারা জড়িত আছে সেই বিষয়গুলোও খতিয়ে দেখা হবে পুলিস সূত্রের খবর।

আরও পড়ুন- নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার মায়াপুরের মহারাজ, মিথ্যা অভিযোগের দাবি এলাকাবাসীর

.