কুলতুলিতে গুলিবিদ্ধ তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েতের প্রার্থী

তৃণমূল নেতা ও অঞ্চল সভাপতি জাকির হোসেন শেখ বলেন ভোটে জিততে CP(I)M ও SUCI এর যৌথ হামলা। অভিযোগ অস্বীকার করেছেন CP(I)M নেতা উদয় মন্ডল।

Updated By: Jul 4, 2023, 01:58 PM IST
কুলতুলিতে গুলিবিদ্ধ তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েতের প্রার্থী

তথাগত চক্রবর্তী: কুলতুলিতে গুলিবিদ্ধ তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েতের প্রার্থী। সোমবার রাতে নির্বাচনী প্রচার করার সময় আচমকা হামলা চালানো হয় বলে অভিযোগ। CP(I)M এর বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ। আহত তৃণমুল প্রার্থীর নাম কুতুবউদ্দিন ঘরামি। 

তিনি মেরিগঞ্জ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের ১২ নম্বর সংসদের প্রার্থী। তিনি যখন দলীয় কর্মীদের নিয়ে বাড়ি বাড়ি ভোট প্রচার করছিলেন তখন এই হামলার ঘটনা ঘটে। তার ডান পায়ে গুলি লেগেছে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে দলীয় কর্মীরাই জামতলা হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পর অবশ্য তাকে ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনায় কুলতুলি থানায় অভিযোগ দায়ের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ বলে জানিয়েছে বারুইপুর এসডিপিও অতীশ বিশ্বাস। 

তৃণমূল নেতা ও অঞ্চল সভাপতি জাকির হোসেন শেখ বলেন ভোটে জিততে CP(I)M ও SUCI এর যৌথ হামলা। অভিযোগ অস্বীকার করেছেন CP(I)M নেতা উদয় মন্ডল। তার অভিযোগ এলাকায় তৃণমূলের কোনো জনভিত্তি নেই। ভোটের আগে দলীয় কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসাতে গুলি লাগার এই মিথ্যা অভিনয় বলে তিনি অভিযোগ করেছেন।

তৃণমূল কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনার পর ফের উত্তেজনা কুলতুলির মেরিগঞ্জে। এলাকায় পুলিশকে ঢুকতে বাধা সাধারণ বাসিন্দাদের। পুলিশকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের। বিষয়টি নিয়ে অভিযোগ জানিয়েছেন কুলতুলির বিধায়ক গনেশ দাস। তার বক্তব্য এলাকায় জঙ্গলের রাজত্ব কায়েম করার জন্য CP(I)M ও SUCI মিলে এটা করছে। ওদের কিছু দুষ্কৃতী আছে। তারাই এই কাজ করছে বলে বিধায়কের বক্তব্য। বিরোধীদের এটাই কালচার বলে তার অভিযোগ।

বিষয়টি ইতিমধ্যে নির্বাচন কমিশনের কাছে জানানো হয়েছে বলেও জানান বিধায়ক। এলাকার বাসিন্দা রোশনারা ঘরামি জানান, রাতের অন্ধকারে তাদের মারধর করা হয়েছে। তৃণমূলের দুষ্কৃতীরা হামলা চালায়। প্রত্যেকের হাতে বন্দুক ছিল বলে জানান। এই বিষয়ে থানায় তারা অভিযোগও করেছেন। CP(I)M এর পক্ষ থেকে এরিয়া কমিটির সদস্য উদয় মন্ডল জানান পুলিশ ও তৃণমূল যৌথ অত্যাচার চালাচ্ছে।

আরও পড়ুন, Panchayat Election 2023: ৩ জার ভর্তি বোমা উদ্ধার, পঞ্চায়েত ভোটের আগে উত্তপ্ত মুর্শিদাবাদ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.