Konnagar Priest Raped: মন্দিরের পিছনে নিয়ে গিয়ে বার বার ধর্ষণ পুরোহিতের, ৫ মাসের অন্তঃসত্ত্বা নাবালিকা!

Konnagar Priest Raped: দিন দুয়েক আগে নাবালিকার শরীর অসুস্থবোধ করায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখনই চিকিৎসক ওই নাবালিকার স্বাস্থ্যপরীক্ষা করে জানান যে, সে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। 

Updated By: Aug 22, 2022, 02:53 PM IST
Konnagar Priest Raped: মন্দিরের পিছনে নিয়ে গিয়ে বার বার ধর্ষণ পুরোহিতের, ৫ মাসের অন্তঃসত্ত্বা নাবালিকা!
নিজস্ব চিত্র

বিধান সরকার: পুরোহিতের ধর্ষণে ৫ মাসের অন্তঃসত্ত্বা নাবালিকা! খুনের ভয় দেখিয়ে ওই নাবালিকাকে অভিযুক্ত পুরোহিত বার বার ধর্ষণ করে বলে অভিযোগ। যার জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে বছর চোদ্দোর ওই নাবালিকা। এখন ওই নাবালিকা ৫ মাসের অন্তঃসত্ত্বা। জঘন্য, ঘৃণ্য এই ঘটনাটি ঘটেছে কোন্নগরে। পরিবারের অভিযোগে অভিযুক্ত পুরোহিতকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতের নাম কেদার নাথ। স্থানীয় ও পুলিস সূত্রে খবর, কোন্নগর চটকল এলাকায় থাকত অভিযুক্ত পুরোহিত কেদার নাথ। বছর দশেক আগে বিহার থেকে আসে সে। বছর ৩০-এর কেদার নাথ স্থানীয় একটি মন্দিরে পুজারী হিসাবে কাজে নিযুক্ত হয়। তারপর মন্দিরের পাশেই একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করে সে। 

এখন দিন দুয়েক আগে ওই এলাকারই এক নাবালিকাকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে ভর্তি করা হয়। পরিবারের বক্তব্য, নাবালিকার শরীর অসুস্থবোধ করায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখনই চিকিৎসক ওই নাবালিকার স্বাস্থ্যপরীক্ষা করে জানান যে, সে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। যা শুনে হতবাক হয়ে যায় নাবালিকার পরিবার। কীভাবে হল এমন ঘটনা? শুরু হয় জিজ্ঞাসাবাদ। তখনই সামনে আসে আসল ঘটনা। জিজ্ঞাসা করায় ওই নাবালিকা অভিযোগ করে যে, তাকে যৌন নির্যাতন করেছে ওই পুরোহিত। মন্দিরের পিছনে নির্জন জায়গায় নিয়ে গিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে সে। এমনকি ঘটনার কথা কাউকে বললে, ওই নাবালিকাকে খুন করে দেওয়ারও ভয় দেখায়। 

আরও পড়ুন, Siliguri skeleton: আর্বজনার স্তুপে বস্তাবন্দি খুলি, হাড়গোড়! আতঙ্ক শিলিগুড়িতে

এই ঘটনায় এরপরই রবিবার উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার। পুলিস অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত পুরোহিতকে গ্রেফতার করে। ধৃতের বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু করা হয়েছে। ধৃতকে এদিন শ্রীরামপুর আদালতে পেশ করা হয়। এই ঘটনায় কোন্নগর পুরসভার চেয়ারম্যান স্বপন দাস বলেন, 'বিষয়টি আমরা জানার পরই আইসিকে বলেছি উপযুক্ত ব্যবস্থা নিতে।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.