প্রথমটি মুখে পুরে দ্বিতীয়টি ধরতে ডুব! জ্যান্ত কই গলায় আটকে যুবকের মর্মান্তিক পরিণতি

দাঁত দিয়ে চেপে ধরে রাখা কই মাছটি ছটফট করতে করতে মুখের ভিতরে চলে যায়। 

Updated By: Jan 12, 2021, 09:13 PM IST
প্রথমটি মুখে পুরে দ্বিতীয়টি ধরতে ডুব! জ্যান্ত কই গলায় আটকে যুবকের মর্মান্তিক পরিণতি

নিজস্ব প্রতিবেদন : গলায় জ্যান্ত কই মাছ আটকে মৃত্যু হল এক ব্যক্তির। আজ বিকেলে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাসনাবাদের হরিকাটি গ্রামে। মৃতের নাম গফ্ফর গাজি। বয়স ৩০ বছর। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিস।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হাসনাবাদের হরিকাটি গ্রামে বাড়ি গফফার গাজির। তাঁর পেশা ছিল খাল ও বিল থেকে মাছ ধরে বিক্রি করা। রোজের মত এদিন বিকেলেও স্থানীয় একটি খালে মাছ ধরতে গিয়েছিল সে। বিকেল ৪টে নাগাদ একটি কই মাছ ধরে সে। তারপর আরও একটি কই মাছ ধরতে গিয়েই বিপত্তি ঘটে। প্রথমে ধরা কই মাছটি গফফর গাজি মুখে ঢুকিয়ে দাঁত দিয়ে চেপে ধরে। তারপর আরও একটি কই মাছ ধরার উদ্দেশ্যে জলে ডুব দেয় সে। ওই সময়ই দাঁত দিয়ে চেপে ধরে রাখা কই মাছটি ছটফট করতে করতে মুখের ভিতরে চলে যায়।

গফফর গাজির শ্বাসনালীতে গিয়ে আটকায় কই মাছটি। এতেই বিপত্তি ঘটে। কোনওমতে জলের উপর উঠে এসে কই মাছটিকে মুখ থেকে বের করার চেষ্টা করে গফফর। কিন্তু সেটি শ্বাসনালীতেই আটকে থাকে। ধীরে ধীরে ক্রমশ নিস্তেজ হয়ে পড়ে সে। স্থানীয়রা গফ্ফরকে উদ্ধার করে করে বসিরহাট সুপার স্পেসালিটি হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসক গফফর গাজিকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন, পরিবার স্বাস্থ্যসাথী করেছে, সুযোগ পেলে আমিও করব: Dilip, দল মুছে যাওয়ার আগে সারেন্ডার: Anubrata

আরও পড়ুন, হাওড়া তৃণমূলে বড়সড় ভাঙন! আগামিকাল BJP-তে ৫০০০ কর্মী নিয়ে শ্রীকান্ত ঘোষ
 

.