Kirti Azad: যন্ত্রণার নাম তালিত রেলগেট, সাংসদ হয়েই পরিদর্শনে ছুটলেন কীর্তি

Kirti Azad: বর্ধমান দুর্গাপুরের সাংসদ বলেন, এই কেন্দ্র সরকারের কর্তারা নিজেদের নেহরুর সঙ্গে তুলনা করেন। কিন্তু কাজ করেন না। একইসঙ্গে  শক্তিগড় এবং কালনা গেট রেলগেটের উড়ালপুলের দাবি নিয়ে তিনি সরব হবেন বলে কীর্তি দাবি করেন

Updated By: Jun 10, 2024, 06:52 PM IST
Kirti Azad: যন্ত্রণার নাম তালিত রেলগেট, সাংসদ হয়েই পরিদর্শনে ছুটলেন কীর্তি

পার্থ চৌধুরী: পূর্ব বর্ধমানের তালিতে রেলগেটের সমস্যা ভয়ানক। এখানে যানজটে আটকে একাধিকবার প্রাণ গেছে অসুস্থ মানুষের। এলাকার মানুষজন জানেন তালিত রেল গেট মানে যন্ত্রণার অন্য এক নাম। সেই রেলগেটের উপর ব্রিজের দাবি দীর্ঘদিনের। এলাকার সমস্যার কথা জেনে সাংসদ নির্বাচিত হবার পাঁচদিনের মাথায় তালিত রেলগেট পরিদর্শন করলেন নবনির্বাচিত তৃণমূল  সাংসদ কীর্তি আজাদ।

আরও পড়ুন-'শূন্য রানে আউট করে বাড়ি পাঠাব', দিলীপকে পালটা চ্যালেঞ্জ কীর্তির!
 
রেল গেট পরিদর্শন করে কীর্তি আজাদ বলেন, তালিত রেলগেট শুরু থেকেই তাঁর ভাবনার মধ্যে ছিল। এখানকার মানুষ, বিধায়ক,জনপ্রতিনিধিরা তাকে বিষয়টি জানান। তিনি নিজের প্রচার চলাকালীন এখানে আটকে পড়েছিলেন।

এদিন তিনি বলেন, এই উড়ালপুল রেল বানাবে না। বানাবে জাতীয় সড়ক কর্তৃপক্ষ। এই ক্ষেত্রে রেলই সাধারণত ব্রিজ বানায়। এমন একটি গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে জাতীয় সড়ক কতৃপক্ষ এবং এখানকার আগের সাংসদ গড়িমসি করেছেন। এ নিয়ে একটি প্রস্তাব সড়ক রেলকে দেয়। রেল আবার সড়ককে পাঠায়। এভাবে ফুটবল খেলেছে ওরা। এ নিয়ে তিনি সংসদে দাবি তুলবেন। রেল এবং সড়ক মন্ত্রকে যাবেন।

বর্ধমান দুর্গাপুরের সাংসদ বলেন, এই কেন্দ্র সরকারের কর্তারা নিজেদের নেহরুর সঙ্গে তুলনা করেন। কিন্তু কাজ করেন না। একইসঙ্গে  শক্তিগড় এবং কালনা গেট রেলগেটের উড়ালপুলের দাবি নিয়ে তিনি সরব হবেন বলে কীর্তি দাবি করেন। তিনি বলেন,  আমি পালিয়ে যাবার মত মানুষ নই। এত মানুষের সমর্থন পেয়েছি। তার মূল্য দেওয়া আমার কর্তব্য।

কীর্তি আজাদ কী বলছেন তা নিয়ে মন্তব্য করতে রাজি হননি পূর্ব রেলের জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র। তবে তিনি বলেন, তালিতে রেলগেটে উড়ালপুল নির্মাণের কাজ শুরু হয়ে গিয়েছে। তা শেষ হবে একদিন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.