Ketugram Nurse: 'এগিয়ে যাও', কেতুগ্রামের নার্স রেণুকে জড়িয়ে ধরে আশীর্বাদ করলেন মুখ্যমন্ত্রী

বর্ধমানে সভা শুরুর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাত করেন রেণু

Updated By: Jun 27, 2022, 09:25 PM IST
Ketugram Nurse: 'এগিয়ে যাও', কেতুগ্রামের নার্স রেণুকে জড়িয়ে ধরে আশীর্বাদ করলেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: বর্ধমানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন কেতুগ্রামের নার্স রেণু খাতুন। নিলেন তাঁর আশীর্বাদও। 

মুখ্যমন্ত্রীর নির্দেশে বর্ধমানে জেলা স্বাস্থ্য বিভাগে চাকরিতে যোগ দিয়েছেন রেণু খাতুন। নার্সের চাকরিতে যাতে যোগ না দিতে পারেন তার জন্য তার ডান হাতের কব্জি কেটে দেয় তার স্বামী সরিফুল। এনিয়ে তোলপাড় হয় রাজ্য।  বর্ধমানের এক বেসরকারি হাসপাতালে তাঁর চিকিত্সা হয়। অন্যদিকে, গ্রেফতার হয়েছে সরিফুল ও তার সঙ্গী ৩ দুষ্কৃতী।

সোমবার বর্ধমানে সভা শুরুর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাত করেন রেণু। তিনি জানান, মুখ্যমন্ত্রী পা ছুঁয়ে প্রণাম করে তাঁর আশীর্বাদ চেয়েছি। উনি আমাকে জড়িয়ে ধরে জীবনে বড় হওয়ার আশীর্বাদ করেন। হাতের পরবর্তী চিকিত্সার খরচও রাজ্য নেবে বলে জানান। মুখ্যমন্ত্রীর কাছ থেকে পাওয়া আন্তরিকতায় আমি আপ্লুত। ওঁকে কৃতজ্ঞতা জানানোর ভাষা আমার নেই।

উল্লেখ্য, কেতুগ্রামের ওই ঘটনার পরই মুখ্যমন্ত্রী ঘোষণা করেন, রেণু খাতুনের চিকিত্সার ভার রাজ্য সরকার নেবে। পাশাপাশি পরবর্তী চিকিত্সার ব্যবস্থাও করবে সরকার।

আরও পড়ুন-পরিবারের সঙ্গে না থেকে একবছর ধরে গেস্ট হাউজে! ঘরে মিলল SAIL-র প্রাক্তন কর্তার দেহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.