BJP কার্যালয়েই কেন্দ্রীয় বিদ্যালয়ে ভর্তির লটারি, বিতর্কে 'সাফাই' লকেটের

লটারির মাধ্যমে মোট ১০ জনের নাম উঠে আসে। ইতিমধ্যেই এই ঘটনায় বিতর্ক ছড়িয়েছে। 

Updated By: Apr 12, 2022, 05:29 PM IST
BJP কার্যালয়েই কেন্দ্রীয় বিদ্যালয়ে ভর্তির লটারি, বিতর্কে 'সাফাই' লকেটের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বিজেপির দলীয় কার্যালয়েই চলছে কেন্দ্রীয় বিদ্যালয়ে ভর্তির লটারি। এই ঘটনাকে ঘিরে বিতর্ক ছড়াল চুঁচুড়ায়। 

এদিন দুপুর ৩টে নাগাদ ব্যান্ডেলের কেন্দ্রীয় বিদ্যালয়ে ভর্তির জন্য এই লটারি আয়োজিত হয় চুঁচুড়ায় হুগলি সাংগঠনিক জেলা কার্যালয়ে। লটারিতে উপস্থিত ছিলেন হুগলির সাংসদ লকেট চ্যাটার্জি। উপস্থিত ছিলেন জেলা সভাপতি তুষার মজুমদার সহ বিজেপির নেতা-কর্মীরা। লটারিতে অংশ নেওয়ার জন্য বিজেপি দলীয় কার্যালয়েই আসে সাধারণ মানুষ। এমনকি স্কুল ইউনিফর্মে আসে শিশুরাও। সেখানেই লটারি হয়। লটারির মাধ্যমে মোট ১০ জনের নাম উঠে আসে। ইতিমধ্যেই এই ঘটনায় বিতর্ক ছড়িয়েছে। 

যদিও বিজেপি শিবিরের বক্তব্য কেন্দ্রীয় বিদ্যালয়ে সাংসদের কোঠায় ১০ জন ভর্তি হতে পারেন। সেই ১০ জনের লটারি-ই এখানে হয়েছে। সাংসদ লকেট চ্যাটার্জিও বলেন, যেহেতু তাঁর একটি কোটা আছে, তাই তিনি পার্টি অফিসে সেই লটারিটি করেছেন। শিক্ষার রাজনীতিকরণ কাকে বলে? এই ঘটনা তারই উদাহরণ বলে কটাক্ষ করেছে বিপক্ষ শিবির।

আরও পড়ুন,  SSC নিয়োগ দুর্নীতি মামলায় পার্থকে CBI হাজিরার নির্দেশ, পাল্টা স্থগিতাদেশ, কী বলছেন কুণাল?

Governor on Hanskhali: 'তদন্তকে প্রভাবিত করতে পারে', মুখ্যমন্ত্রীর 'হাঁসখালি-মন্তব্য' নিয়ে তোপ রাজ্যপালের

Jhalda Councilor Murder: ফের SDPO-কে তলব CBI-র, নজরে হোটেল মালিকও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.