Kalna : ব্যবসায় ক্ষতি, দিদি-ভাগ্নেকে খুন করে আত্মঘাতী মামা

প্রাথমিকভাবে অনুমান ঘুমের ওষুধ খাইয়েই খুন করে নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন উৎপল। 

Updated By: Oct 31, 2021, 01:51 PM IST
Kalna : ব্যবসায় ক্ষতি, দিদি-ভাগ্নেকে খুন করে আত্মঘাতী মামা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দিদি ও ভাগ্নেকে খুন করে নিজেও আত্মঘাতী হলেন মামা। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে কালনার মন্তেশ্বর থানার অন্তর্গত পিপলন পঞ্চায়েতের খাঁদরা গ্রামে। 

জানা গিয়েছে, নিহত মালবিকা চক্রবর্তীর স্বামীর মৃত্যুর পর তাঁর ভাই উৎপল চ্যাটার্জি জামাইবাবুর চায়ের পাতার ব্যবসা দেখভাল করতেন। ব্যবসার দেখভালের জন্য কলকাতায় থাকতেন তিনি। কিন্তু ব্যবসায় ক্ষতি হওয়ায় মন্তেশ্বরের খাঁদরার বাড়িতে ফিরে আসেন উৎপল। এ নিয়ে মাঝেমধ্যেই দিদির সঙ্গে ঝগড়া হত তাঁর। 

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সেই অশান্তির জেরেই শনিবার রাতে দিদি মালবিকা চক্রবর্তী, ভাগ্নে কৌশিক চক্রবর্তীকে খুন করেন উৎপল। তারপর সেই ঘরে বাইরে থেকে তালা দিয়ে পাশের ঘরে এসে নিজেও আত্মঘাতী হন। এদিন সকালে বাড়ির পরিচারিকা কাজে এসে পুরো ঘটনাটি দেখতে পান। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, মালবিকা চক্রবর্তী এবং কৌশিক চক্রবর্তী যেখানে ঘুমাচ্ছিলেন, তার পাশ থেকেই ঘুমের ওষুধের প্যাকেট পাওয়া গিয়েছে। যা থেকেই প্রাথমিকভাবে অনুমান ঘুমের ওষুধ খাইয়েই খুন করে নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন উৎপল। ঘটনার তদন্ত শুরু করেছে মন্তেশ্বর থানার পুলিস।

আরও পড়ুন, Coronavirus: ১২ হাজারের গণ্ডিতে দৈনিক সংক্রমণ, দীপাবলির আগে সংক্রমণ কমায় স্বস্তি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Tags:
.