Kalna: পরপুরুষে 'ঝোঁক'! স্ত্রী'কে মারধর করে 'কঠোর' শাস্তির মুখে স্বামী

অভিযোগ, স্ত্রীকে সন্দেহ করত অভিযুক্ত

Updated By: Apr 21, 2022, 03:38 PM IST
Kalna: পরপুরুষে 'ঝোঁক'! স্ত্রী'কে মারধর করে 'কঠোর' শাস্তির মুখে স্বামী
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: অন্যেরও সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জ়িয়েছেন স্ত্রী। এই সন্দেহে এত মহিলাকে মারধরের অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। আদালতে তোলা হলে, অভিযুক্তকে সাতদিনের পুলিসি হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

ঘটনাটি ঘটেছে, কালনার কৈখালী এলাকায়। অভিযোগ, স্ত্রীকে সন্দেহ করত অভিযুক্ত। সে মনে করত, তার স্ত্রীর সঙ্গে অন্য পুরুষের 'সম্পর্ক' রয়েছে। এই সন্দেহের বশেই স্ত্রীকে দুরমুশ এবং বঁটির বাঁট দিয়ে ব্যাপক মারধর করে অভিযুক্ত। গুরুতর জখম অবস্থায় মহিলাকে প্রথমে কালনা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাঁর অবস্থা আরও খারাপ হলে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা। 

আক্রান্ত মহিলার মায়ের অভিযোগ, বিয়ের পর থেকেই মেয়েকে মারধর করত জামাই। মেয়ের উপর সন্দেহ করত। গত কয়েকদিনে মারধরের মাত্রা বেড়ে যায়। মঙ্গলবার সকালে বঁটির বাঁট এবং দুরমুশ দিয়ে মেয়ের মুখে আঘাত করে অভিযুক্ত। অভিযুক্ত স্বামী রাকিব শেখকে গ্রেফতার করে কালনা থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.