Kaliagunj Student Death: কালিয়াগঞ্জে প্রিয়াঙ্ক কানুনগো, মৃত ছাত্রীর পরিবারের সঙ্গে দেখা করলেন এনসিপিসিআর-র চেয়ারপার্সন

শনিবার রাজ্যে এসে এখানকার আইনশৃঙ্খলা নিয়ে তোপ দাগেন এনসিপিসিআর-এর চেয়ারপার্সন। তিনি বলেন, ‘এই রাজ্য শিশুদের জন্য সুরক্ষিত নয়’। এরই মাঝে রাজ্য শিশু সুরক্ষা কমিশনের সদস্যরা শনিবার পৌঁছে যান কালিয়াগঞ্জে। তাঁরাও মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন।

Updated By: Apr 23, 2023, 09:43 AM IST
Kaliagunj Student Death: কালিয়াগঞ্জে প্রিয়াঙ্ক কানুনগো, মৃত ছাত্রীর পরিবারের সঙ্গে দেখা করলেন এনসিপিসিআর-র চেয়ারপার্সন
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার সকালে কালিয়াগঞ্জে পৌঁছে যান জাতীয় শিশু সুরক্ষা কমিশনের সদস্যরা। শনিবারই রায়গঞ্জ পৌঁছেছিলেন প্রিয়াঙ্ক কানুনগো। সেখান থেকেই রবিবার শকালে কালিয়াগঞ্জ যান তিনি। মৃত কিশোরীর পরিবারের সঙ্গেও কথা বলেন তিনি।

শনিবার রাজ্যে এসে এখানকার আইনশৃঙ্খলা নিয়ে তোপ দাগেন এনসিপিসিআর-এর চেয়ারপার্সন। তিনি বলেন, ‘এই রাজ্য শিশুদের জন্য সুরক্ষিত নয়’। একই সঙ্গে ছড়িয়ে পড়া ভিডিয়োর প্রসঙ্গও তোলেন তিনি। তিনি বলেন, ‘যেভাবে দেহ টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া হচ্ছিল তাতেই বোঝা যাচ্ছে যে পুলিস সংবেদনশীল হয়নি’। অর্থাৎ রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে আরও একবার ক্ষোভ শোনা যায় তাঁর গলায়।

এরই মাঝে রাজ্য শিশু সুরক্ষা কমিশনের সদস্যরা শনিবার পৌঁছে যান কালিয়াগঞ্জে। তাঁরাও মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন। রাজ্য শিশু সুরক্ষা কমিশনের সদস্যদের সামনে সিবিআই তদন্তের দাবি করেন মৃতের পরিবারের সদস্যরা। প্রিয়াঙ্ক কানুনগো জানিয়েছেন তিনি মৃতের পরিবারের সদস্যদের পাশাপাশি এই ঘটনার আইও এবং ময়নাতদন্ত করেছেন যে ডাক্তার তাঁর সঙ্গেও কথা বলবেন।

আরও পড়ুন: Bengal Weather Today: রবিবার ভোরে অবশেষে ভিজল কলকাতা, তাপমাত্রা কমবে রাজ্যে

কীভাবে ছাত্রীর মৃত্যু কালিয়াগঞ্জে? ধর্ষণ করে খুন? 'ময়নাতদন্তে রিপোর্টে প্রাথমিকভাবে মৃত্যুর যে কারণ আছে, তা হল বিষক্রিয়া। দেহে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি', জানালেন উত্তর দিনাজপুরের পুলিস সুপার মহম্মদ সানা আখতার। ১৪ দিনের পুলিসি হেফাজতে ২ অভিযুক্ত।

আরও পড়ুন: Kaliagung Student Death: 'ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে বিষক্রিয়ায় মৃত্যু'

ছাত্রীর মৃত্যুতে এখনও ক্ষোভে ফুঁসছে কালিয়াগঞ্জ। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ,  ধর্ষণ করে খুন করা হয়েছে ওই নাবালিকা। এদিন সকাল থেকে ফের সাহেবঘাটা এলাকায় দফায় দফায় বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। বাধা দিলে পুলিসের সঙ্গে রীতিমতো খণ্ডযুদ্ধ বেঁধে যায় জনতা। বিক্ষোভকারীদের হঠাতে পুলিস কাঁদানে গ্যাসের সেল ফাটায় ও লাঠিচার্জ করে বলে অভিযোগ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.