Rape: রাজ্য়ে ফের ধর্ষণ! কালিয়াগঞ্জে নাবালিকাকে ধর্ষণ পড়শি নাবালকের

 বাড়িতে একা পেয়ে ১০ বছরের নাবালিকার সঙ্গে কুকর্ম করে 

Updated By: Apr 19, 2022, 12:07 PM IST
Rape: রাজ্য়ে ফের ধর্ষণ! কালিয়াগঞ্জে নাবালিকাকে ধর্ষণ পড়শি নাবালকের
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : রাজ্যে ফের নাবালিকা ধর্ষণ। এবার নাবালিকা ধর্ষনের অভিযোগ উঠল উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জে। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে এক নাবালকেরই দিকে।

অভিযোগ, অভিযুক্ত নাবালক প্রতিবেশী। কালিয়াগঞ্জের রায়পুর গ্রামের প্রতিবেশী ১০ বছরের নাবালিকাকে ধর্ষণ করে অভিযুক্ত নাবালক। বাড়িতে একা পেয়ে ১০ বছরের নাবালিকার সঙ্গে কুকর্ম করে সে। ধর্ষণ করে ওই নাবালিকাকে। আরও অভিযোগ, ওই নাবালিকা চিৎকার করে উঠলে, তার মুখ চেপে ধরে অভিযুক্ত। কাউকে জানালে মেরে ফেলা হবে বলে ওই কিশোরীকে প্রাণনাশের হুমকিও দেয়।

বর্তমানে নির্যাতিতা নাবালিকা রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।শেষ পাওয়া খবর অনুযায়ী, কালিয়াগঞ্জ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত নাবালককে ইতিমধ্যেই আটক করছে পুলিস। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এমনটাই জানিয়েছেন রায়গঞ্জ পুলিস জেলার পুলিশ সুপার।

অন্যদিকে, নির্যাতিতার সাথে রায়গঞ্জ মেডিকেলে দেখা করলেন সাংসদ দেবশ্রী চৌধুরী। দেখা করলেন জেলা মহিলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী পম্পা সরকারও। সাংসদ অভিযোগ করেন, নির্যাতিতার পরিবারকে ভয় দেখানো হচ্ছে। ফলে এখনও অভিযোগ জানাতে পারছে না ঐ নির্যাতিতার পরিবার। তোপ দাগেন, "রাজ্যে নাবালিকারা ধর্ষিত হয়েই চলেছে। কারণ মুখ্যমন্ত্রী ধর্ষকদের পক্ষে কথা বলছেন! তাই এই ধরনের ঘটনা বেড়ে চলেছে। আমরা দোষীর সাজা চাই।"

ওদিকে মহিলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী পম্পা সরকার বলেন, "অভিযুক্ত কিশোর ধরা পড়েছে। আইন আইনের মত চলবে। আমরা দলগতভাবে নির্যাতিতার পরিবারের পক্ষে আছি। দোষীর সাজা চাই আমরা।" পাশাপাশি দেবশ্রী চৌধুরীর মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করার বিরুদ্ধে পম্পা সরকার বলেন, "দেবশ্রী চৌধুরীও একজন মহিলা। তার এই ঘটনা নিয়ে রাজনীতি করা সাজে না। তাঁকে তো রায়গঞ্জে দেখাই যায় না।  আজ কেন তিনি এসেছেন?"

আরও পড়ুন, Canning: রাস্তা আটকে কু-প্রস্তাব ছাত্রীকে, প্রতিবাদ করায় আহত মা-সহ ৩ মহিলা

Krishnanagar: রাতে মহিলা ওয়ার্ডে ঢুকে রোগীর 'শ্লীলতাহানি', সরকারি হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন

Midnapore Minor Girl Rape: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে 'সহবাস', নাবালিকা সন্তান প্রসব করতেই যুবকের পর্দা 'ফাঁস'

Digha Mysterious Death: স্ত্রীকে মিথ্য়ে বলে 'প্রেমিকা'কে নিয়ে দিঘার হোটেলে যুবক, 'মর্মান্তিক' পরিণতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.