Kaliachak Murder: প্লাইউড দিয়ে তৈরি করা হয় কফিন, তাতে জল ঢেলেই ৪ জনকে শ্বাসরোধ!

মার্চ মাসে হ্যাকার সন্দেহে কালিয়াচক(Kaliachak) থানার পুলিস ধরে নিয়ে এসেছিল আসিফকে। কিন্তু সেই সময় তাঁদের চোখে সুড়ঙ্গ ধরা পড়েনি

Updated By: Jun 21, 2021, 06:13 PM IST
Kaliachak Murder: প্লাইউড দিয়ে তৈরি করা হয় কফিন, তাতে জল ঢেলেই ৪ জনকে শ্বাসরোধ!

নিজস্ব প্রতিবেদন: কালিয়াচক হত্যাকাণ্ডে অভিযুক্ত মহঃ আসিফকে জেরা করে উঠে এল আরও চাঞ্চল্যকর তথ্য।  একেবারে পরিকল্পনা করেই ঠান্ডা মাথায় নিজের মা, বাবা, বোন ও ঠাকুমাকে খুন করেছে সে। আর খুনের পরিকল্পনা ও পদ্ধতি জানলে চমকে উঠতে হয়।

সোমবার আসিফকে জেরা করে এসটিএফ ও সিআইডির(CID) টিম। জেরা উঠে এসেছে,বাড়ির আত্মীয়দের খুন করতে প্লাইউড দিয়ে মোট ৫টি কফিন তৈরি করেছিল আসিফ। তারপর সেইসব কফিনে দেহগুলি রেখে তাতে জল ভর্তি করে দেয়। এভাবেই শ্বাসরোধ করা হয় ওই চারজনের। তারপর কফিনগুলি চৌবাচ্চার মধ্যে ফেলে দেওয়া হয়। এমনটাই অনুমান করছেন গোয়েন্দারা।

আরও পড়ুন- ‘এখন উগ্রপন্থীদের নিশ্চিন্ত আস্তানা এ রাজ্য’, কালিয়াচক কাণ্ডে বিস্ফোরক Dilip Ghosh

কীভাবে বেরিয়ে এই এই তথ্য? আসিফের দুই বন্ধু সাবির ও মাফুজের বাড়িতে হানা দিয়ে প্রচুর অস্ত্র উদ্ধার করেছে পুলিস। ওইসব অস্ত্র ছিল আসিফের। তা ওই দুনের কাছে রাখার জন্য টাকাও দেওয়া হবে বলে বন্ধুদের বলেছিল আসিফ। শুধু অস্ত্রই নয়, সাবিরের বাড়িতে রাখা হয়েছিল বেশকিছু প্লাইউড। সাবিরের পরিবারের দাবি, আসিফ তাদের জানায়, সে বাড়ি বিক্রি করে দিতে চায়। তাই বেঁচে যাওয়া ওইসব প্লাইউড তাদের বাড়িতে রাখাতে চায়। সেখান থেকেই সন্দেহের সূত্রপাত। 

পুলিস সূত্রে খবর, দেহগুলি পচে যাতে দুর্গন্ধ না ছড়ায় তার জন্য ব্যবহার করা হয়েছিল বালি। সেই কারণেই খুনের ৪ মাস পরও দেহগুলি সম্পূর্ণ নষ্ট হয় যায়নি। ওইসব দেহের ময়না তদন্তের রিপোর্ট এখনও পুলিসের হাতে আসেনি। তবে আসিফকে জেরা করে জানার চেষ্টা হয়ে পানীয়র সঙ্গে কী খাইয়ে পরিবারের  ৪ জনকে বেহুঁশ করেছিল আসিফ।

আরও পড়ুন-উত্তরপ্রদেশে জাল বিছিয়েছে ধর্মান্তকরণ ব়্যাকেট, ATS-এর হাতে গ্রেফতার ২

আসিফের রহস্যময় বাড়ি নির্মাণ করেছিল কারা? সেইসব রাজমিস্ত্রির খোঁজ করছে পুলিস। জেরার উঠে এসেছে, এলাকার কোন মিস্ত্রিকে দিয়ে কাজ করানো হয়নি।

উল্লেখ্য, মার্চ মাসে হ্যাকার সন্দেহে কালিয়াচক(Kaliachak) থানার পুলিস ধরে নিয়ে এসেছিল আসিফকে। সেই সময় আসিফের গোডাউন এর পাশে মূল বাড়িতে রেইড করে সাইবার সেলের গোয়েন্দারা। কিন্তু সেই সময় তাঁদের চোখে সুড়ঙ্গ ধরা পড়েনি। জানা গিয়েছে, আসিফ হ্যাকিংয়ে এতটাই দক্ষ ছিল যে তদন্তকারী সাইবার সেলের আধিকারিকদের ফোন পর্যন্ত হ্যাকিং করার চেষ্টা করেছিল।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.