JP Nadda In Bengal: বেলুড় মঠে স্বামীজি স্মরণে নাড্ডা, করলেন প্রার্থনাও

নাড্ডার বেলুড় মঠ আগমন উপলক্ষে আঁটোসাঁটো করা হয় নিরাপত্তা ব্যবস্থা। স্নিফার ডগ নিয়ে আসা হয়।

Updated By: Jun 9, 2022, 11:37 AM IST
JP Nadda In Bengal: বেলুড় মঠে স্বামীজি স্মরণে নাড্ডা, করলেন প্রার্থনাও

নিজস্ব প্রতিবেদন: বঙ্গ সফরে জে পি নাড্ডা (J P Nadda)। বৃহস্পতিবার সকালেই বেলুড় মঠ (Belur Math) যান বিজেপি (BJP) সর্বভারতীয় সভাপতি । বুধবারও একগুচ্ছ কর্মসূচি ছিল নাড্ডার। তিনি চুঁচুড়া ও চন্দননগরে যান। তারপর ন্যাশনাল লাইব্রেরিতে বিজেপির দলীয় বৈঠকে যোগ দেন। বৃহস্পতিবারও একগুচ্ছ কর্মসূচি রয়েছে।

নাড্ডার বেলুড় মঠ আগমন উপলক্ষে আঁটোসাঁটো করা হয় নিরাপত্তা ব্যবস্থা। স্নিফার ডগ নিয়ে আসা হয়। বেলুড় মঠ পরিদর্শনের পর মন্ডল সভাপতিদের সঙ্গে আলোচনায় বসবেন তিনি। বুথ সংগঠনকে আরও জোরদার করতে তৎপর নাড্ডা। বাংলায় দলের সাংগঠনিক ভিতকে মজুবত করতে তৎপর দিল্লির নেতারা।  অর্জুন সিংয়ের দলবদলের পর ফের রাজ্যে নেতা-কর্মীদের 'চাঙ্গা' করতে এবার তাই আসরে খোদ বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

এদিন বেলুড় মঠে নাড্ডার সফরসঙ্গী হয়েছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। বেলুড় মঠে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন জে পি নাড্ডা। হাতজোড় করে প্রার্থনা করতেও দেখা যায় তাঁকে। প্রসঙ্গত, মঙ্গলবার দিল্লি থেকে কলকাতা পৌঁছন নাড্ডা। তারপর বুধবার সকালে প্রথমে বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় ও রাসবিহারী বসুর বাড়িতে যান বিজেপি সর্বভারতীয় সভাপতি। এরপর যোগ দেন বিজেপির কার্যনিবাহী কমিটির বৈঠকে।

বিজেপির কার্যনির্বাহী কমিটির বৈঠক থেকে নাড্ডার স্পষ্ট বার্তা, "রাজনীতিতে কোনও কিছুই স্থায়ী নয়। কার বিরুদ্ধে লড়াই করতে হবে, সেটাই বিবেচ্য। তৃণমূল কংগ্রেস সহ সব দলই পারিবারিক। সব আঞ্চলিক দলই শেষপর্যন্ত পারিবারিক দলে পরিণত হয়। তৃণমূল পিসি-ভাইপোর দল। আর কংগ্রেস তো  না ভারতীয়, না জাতীয়। দলের নেতারা এখন লন্ডন থেকে বিবৃতি দেন। ভাইবোনের দলে পরিণত হয়েছে।" তাঁর দাবি, "দেশের সর্বত্রই পরিবারবাদের রাজনীতি চলছে। একমাত্র মানুষের দল বিজেপি।"

আরও পড়ুন, JP Nadda In Bengal: রাজ্যকে একশো দিনের টাকা কেন দিচ্ছে না কেন্দ্র, জবাব দিলেন নাড্ডা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.