'জয় শ্রীরামের' পাল্টা জবাব, মোদীর বাড়িতে 'জয় বাংলা' লেখা কার্ড পাঠাবে তৃণমূল

তিনি নিজের ট্যুইটার ও ফেসবুকের প্রোফাইল পিকচারও বদলে ফেলেন। প্রোফাইলে রাখা ছবিতে দেখা যাচ্ছে মণীষীদের ছবির কোলাজ করে লেখা আছে 'জয় হিন্দ-জয় বাংলা'।

Updated By: Jun 3, 2019, 05:38 PM IST
'জয় শ্রীরামের' পাল্টা জবাব, মোদীর বাড়িতে 'জয় বাংলা' লেখা কার্ড পাঠাবে তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: বিতর্কে নয়া মোড়। জয় শ্রীরামে পাল্টা জবাবে জয় বাংলা স্লোগান দেওয়ার নির্দেশ দিলেন খোদ মুখ্যমন্ত্রী। নৈহাটির সভা মঞ্চেই একথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর তিনি নিজের ট্যুইটার ও ফেসবুকের প্রোফাইল পিকচারও বদলে ফেলেন। প্রোফাইলে রাখা ছবিতে দেখা যাচ্ছে মণীষীদের ছবির কোলাজ করে লেখা আছে 'জয় হিন্দ-জয় বাংলা'।

আরও পড়ুন: জয় শ্রীরাম বলাতেই কি বদলি কলকাতা বিশ্ববিদ্যালয়ের কর্মী? জল্পনা অন্দরে

বিজেপির ‘জয় শ্রীরাম’স্লোগান নিয়ে রাজ্য রাজনীতিতে চাঞ্চল্য শুরু হয়েছিল নির্বাচনের সময় থেকেই। সম্প্রতি বেশ কয়েকটি ভিডিওতে দেখা গিয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় একাধিকবার ‘জয় শ্রীরাম’ ধ্বনী শুনে প্রকাশ্যেই মেজাজ হারিয়েছেন। এবার তিনি জানালেন জয় শ্রী রামের পাল্টা জবাবে জয় বাংলা স্লোগান লেখা কার্ড পাঠাবেন নরেন্দ্র মোদী, অর্জুন সিং-সহ সমস্ত বিজেপি নেতৃত্বকেই। 

উল্লেখ্য, সংবাদ সংস্থা পিটিআই জানায়, কিছুদিন আগেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে ১০ লক্ষ ‘জয় শ্রীরাম’লেখা পোস্টকার্ড পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিলেন ব্যরাকপুর লোকসভা কেন্দ্রের সদ্য নির্বাচিত বিজেপি সাংসদ অর্জুন সিং। আর এবার পদ্ম শিবিরকে পাল্টা জবাব দিয়ে মরিয়া তৃণমূলও। 

.