মাথায় সিঁদুর নিয়ে অন্যের স্বামীকে নিয়ে ঘোরা বাংলার মানুষ পছন্দ করে না

এদিন জয়বাবুর মন্তব্য যে ফাটল মেরামতির চেষ্টা আরও কঠিন করে দিল তা বলে মনে করছেন বিশেষজ্ঞরা। 

Updated By: Sep 8, 2019, 11:02 PM IST
মাথায় সিঁদুর নিয়ে অন্যের স্বামীকে নিয়ে ঘোরা বাংলার মানুষ পছন্দ করে না

নিজস্ব প্রতিবেদন: বিতর্কের আশেপাশে বাস তাঁর। একবার ফের বেফাঁস মন্তব্য করলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতা করে দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদানের পক্ষে সওয়াল করলেন তিনি। 

রবিবার পূর্ব বর্ধমানের বড়শুলে দলীয় সভায় উপস্থিত ছিলেন জয় বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি বলেন, 'দেবশ্রী রায় বড় অভিনেত্রী। গোটা বাংলার মানুষ তাঁকে ভালোবাসে, পছন্দ করেন। দলে নতুন এসেছে মমতার কাছের লোক কানন মানে শোভন চট্টোপাধ্যায়। আর তাঁর সঙ্গে দলে এসেছে আনকোরা এক মহিলা বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাঁর রাজনীতিতে কোন অভিজ্ঞতা নেই। তিনি বলছেন, দেবশ্রীকে দলে নেওয়া যাবে না।' 

 

এর পরই সুর চড়িয়ে দলের নেতৃত্বকে বার্তা দেন জয় বন্দ্যোপাধ্যায়। বলেন, 'দেবশ্রীকে দলে নেওয়া হলে যদি বৈশাখী দল ছেড়ে চলে যায় তো যাবে। শোভন যায় তো যাবে। তাতে কিছু যায় আসে না। নিজের স্বামী থাকতে মাথায় সিঁদুর নিয়ে অন্যের স্বামীকে নিয়ে ঘোরা বাংলার মানুষ পছন্দ করে না। এই পরকীয়া বাংলার মানুষ মেনে নেবে না। 

বিবাদী বাগ বিস্ফোরণে দায়ী নয় CESC, একের পর এক যুক্তি পেশ করে দাবি কর্তাদের

শোভন - বৈশাখী বিজেপিতে যোগদানের পর থেকেই চরম টানাপোড়েন চলছে দুপক্ষের মধ্যে। বিজেপির রাজ্য নেতৃত্বের আচরণে তিনি অসম্মানিত বলে দিল্লিতে নালিশ জানিয়েছেন তাঁরা। এমনকী দরকারে তাঁরা বিজেপি ছাড়তে তৈরি বলেও জানিয়েছেন শোভন - বৈশাখী। এদিন জয়বাবুর মন্তব্য যে ফাটল মেরামতির চেষ্টা আরও কঠিন করে দিল তা বলে মনে করছেন বিশেষজ্ঞরা। 

.