Sand Smuggling: লরিতে সাঁটা ফুড সাপ্লাই ডিপার্টমেন্টের বোর্ড, তল্লাশি চালাতেই চোখ ছানাবড়া পুলিসের

লরি দুটিতে ছিল রাজ্য সরকারের ফুড সাপ্লাই ডিপার্টমেন্টের বোর্ড। সেই বোর্ডটি দেখেই সন্দেহ হয় পুলিসের

Updated By: Jan 16, 2022, 03:49 PM IST
Sand Smuggling: লরিতে সাঁটা ফুড সাপ্লাই ডিপার্টমেন্টের বোর্ড, তল্লাশি চালাতেই চোখ ছানাবড়া পুলিসের

নিজস্ব প্রতিবেদন: বালি পাচারের জন্যে মোক্ষম ছক কষেছিল পাচারকারীরা। কিন্তু শেষরক্ষা হল না। ধরে ফেলল জলপাইগুড়ির কোতোয়ালি থানার পুলিস।

রবিবার জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিসের কাছে খবর আসে জলপাইগুড়ির শান্তিপাড়া এলাকা দিয়ে পাচার হচ্ছে বালি। খবর পেয়েই ছুটে যায় কোতোয়ালি থানার পুলিস। অভিযানে গিয়ে ২টি লরিকে দাঁড় করিয়ে তল্লাশি করতেই চোখ কাপালে ওঠে পুলিসের। কারণ লরি দুটিতে ছিল রাজ্য সরকারের ফুড সাপ্লাই ডিপার্টমেন্টের বোর্ড। সেই বোর্ডটি দেখেই সন্দেহ হয় পুলিসের।

লরি দুটিকে তল্লাশি চালিয়ে বালি মেলার পরই চালকদের কাছে তাদের লাইসেন্স দেখতে চায় পুলিস। সেই নথি দেখাতে পারেনি চালকরা। তার পরই তাদের থানায় নিয়ে আসা হয়। 

আরও পড়ুন-আদালতে হারলেন, জোকারের অস্ট্রেলিয়ান ওপেন খেলার আশা শেষ

এনিয়ে জেলা(Jalpaiguri) পুলিস সুপার দেবর্ষি দত্ত টেলিফোনে বলেন, অবৈধ বালি পাচারকারীদের(Sand Smuggler) উপরে আমাদের কড়া নজর রয়েছে। আজ ওই দুটি লরিতে গণ বন্টনের খাদ্য সামগ্রী সরবারহের বোর্ড লাগিয়ে বালি পাচার করা হচ্ছিল। কোতোয়ালি থানার পুলিস ২টি লরি ও তাদের চালকদের গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধ নির্দিষ্ট ধারায় মামলা করা হবে। সোমবার তাদের আদালতে তোলা হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.